আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা এইচএসসি পরীক্ষার্থীর

0

শিবগগঞ্জের ঐতিহ্যবাহী আদিনা ফজুলল হক সরকারী কলেজে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে ওই কলেজ হতে চলতি বছর এইচএসসি পরীক্ষার্থী তারেক আজিজ নাহিদ নামে এক শিক্ষার্থী ।

সে দাদনচক এলাকার আবদুর রশিদ টিপুর ছেলে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে। খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিস প্রায় এক ঘন্ঠা চেষ্টা চালিয়ে আহত অবস্থায় তাকে আবাসিক ভবনেরএকটি রুম হতে উদ্ধার করে।

ঘটনার সত্যতা স্বীকার করে শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম হাবিব জানান,তারেক আজিজ নাহিদ এর আগেও একবার কলেজের আবাসিক ভবনে আগুন লাগানোর চেষ্টা করে। শুক্রবার পূণঃরায় আগুন লাগিয়ে হাতে ছুরি নিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পুলিশ কৌশল অবলম্বন করে ঘর থেকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় ছুরির আঘাতে চার পুলিশ সদস্য আহত হয়।

তাদেরও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ছুরিটি উদ্ধার করা হয়েছে। ঊর্দ্ধতণ কতৃপক্ষের সঙ্গে আলোচনা করে পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে। বিষয়ে জানতেচাইলে আদিনা ফজুলল হক সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ওলিউর রহমান বিকেলেজানান, লাগানো আগুনে কলেজের চেয়ার টেবিলসহ বেশ কিছু আসবাবপত্র পুড়ে গেছে।

তিনি আরও জানান,তারেক আজিজ নাহিদ এর আগে পরীক্ষা দিয়ে অকৃতকার্য হয়ে চলতি বছরের পরীক্ষায় আবারও অংশ নিচ্ছে। এ ছাড়া সে একজন মাদকসেবী। সে এখন পুলিশ হেফাজতে রয়েছে আইনঅনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

 
 
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ