ডিবি পুলিশের অভিযানে নাচোল থেকে ২ মোটরসাইকেল চোর গ্রেপ্তার

0

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জের নাচোল থেকে ডিবি পুলিশের অভিযানে ২ মোটরসাইকেল চোরকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার তাদের গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে সোমবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস বিফিং এর আয়োজন করা হয়।

গোয়েন্দা বিভাগের ওসি মাহবুব আলম জানান, পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলামের নির্দেশে এসআই জাহিদুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স এ অভিযান চালান। অভিযানে নাচোলের রাওতাড়া ইলামিত্রের মন্দিরের নিকট এলাকার জনতার সহায়তায় মোটরসাইকেল চুরির সময় হাতেনাতে আটক করা হয়।

তিনি আরো জানান, শিবগঞ্জের ছুট আড়িয়ামাড়ির মৃত ইউনুস আলীর ছেলে মো. গাবান আলী (২৬) ও বাখর আলী বিশ্বনাথপুরের সমির উদ্দিনের ছেলে মো. হাবিবুর রহমান ( ২১) কে আটক করে পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে আসা হয়। তিনি আরো জানান, ২ জনকে গ্রেপ্তারের পর চুরির কাজে ব্যবহৃত হিরো গ্লামার মোটরসাইকেলসহ কুখ্যাত মোটরসাইকেল চোর মনিরুলের বাড়ি থেকে চুরি হওয়া আরো ৫ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। তারা সকলেই আন্তঃজেলা মোটরসাইকেল দলের হোতা।

তাদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁ থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান ওসি মাহবুব আলম।তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ