আমার বিরুদ্ধে ষড়যন্ত্রের বিচার জনগণই করবে : ওদুদ এমপি

0

ডি এম কপোত নবী : আব্দুল ওদুদ বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্রের বিচার জনগণই করবে । প্রায় ফেসবুকে আমার বিরুদ্ধে সাংবাদিক থেকে শুরু করে ছাত্রলীগ, যুবলীগ বা অন্য কোন নামধারী পরিচয় দিয়ে আমার বিরুদ্ধে বিভিন্ন কথা লেখা হয়। আব্দুল ওদুদ এমপি সোমবার বিকেলে ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রার পর পথসভায় ভাষণে এ কথা বলেন।

এমপি ওদুদ আরো বলেন, আমি যেহেতু ফেসবুক ব্যকহার করি না তাই আমি এগুলো খুঁজেও দেখি না। আমি বিশ্বাস করি আমার বিরুদ্ধে এসব প্রচারণা করা হয় তা সব মিথ্যা বানোয়াট।

তিনি আরো বলেন, কিছু মানুষ আছে যারা দেশের উন্নয়ন চাই না, শেখ হাসিনার উন্নতি চাইনা সেসব ব্যক্তিরাই আমার বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করে চলেছেন। দেশ আজ মধ্যম আয়ের পথে, দেশের মানুষ আজ আর না খেয়ে মরে না এটাই সে সকর মানুষের সয্য হচ্ছেনা। তাঁরাই আমার ও দলের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

ছাত্রলীগের নব্য কমিটিকে শুভেচ্ছা জানিয়ে এমপি বলেন, আজ আনন্দের দিন আর আমাদের মাঝে আনন্দ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। আমি নতুন সভাপতি ইমন, আনন্দ ও সাবেক সভাপতি সাকিলসহ সকলকে আহবান করব আপনারা শেখ হাসিনার হয়ে একত্রে কাজ করুণ। দেশের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে সকলে একযোগে নৌকা প্রতিকের হয়ে কাজ করুন।

এমপি আরো বলেন, ছাত্রলীগসহ সহযোগী আরো যে সব শংগঠণ আছে আমি পাশে আছি। আপনাদের যখন যা প্রয়োজন হবে আমাকে বলবেন। আমি আমার পক্ষ থেকে সাধ্যমত চেষ্টা করব দেবার।

বাংলাদেশ ছাত্রলীগ চাঁপাইনবাগঞ্জ জেরা শাখার নবগঠিত কমিটি অনুমোদন দেওয়ায় ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন এবং নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শহরে আনন্দ মিছিল করেছে ছাত্রলীগ।

সোমবার বিকেলে ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি সাকিউল ইসলাম সাকিল এর আয়োজনে আনন্দ শোভা যাত্রাটি বঙ্গবন্ধু মুক্তমঞ্চ থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একি স্থানে এসে পথ সভায় মিলিত হয়।

পথসভায় সাবেক সভাপতি সাকিল নব্য সভাপতি আরিফুর রেজা ইমন ও সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দকে দায়িত্ব বুঝিয়ে বিদায় নেন। পরে সাকিল বিদায়ি বক্তব্য দেন। পথ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য আব্দুল ওদুদ। সভায় ও শোভাযাত্রায় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মইনুদ্দীন মন্ডল, সাধারণ সম্পাদক আলহাজ্ব রুহুল আমিন, সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ঠ ব্যবসায়ী সামিউল হক লিটন।

আরো উপস্থিত ছিলেন, জেলা যুব লীগের সাধারণ সম্পাদক শহিদুল হোদা অলক, মহীলা লীগের নেত্রী সাকিনা খাতুন পারুল, কৃষক লীগের সাধারণ সম্পাদক মোসফিকুর রহমান টিটো, ছাত্র লীগের সাবেক সভাপতি ফাইজার রহমান কনক, পৌর যুব লীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন রাসেল, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সম্পাদক ডা. মুন্সি নজরুল ইসলাম সুজনসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত হাজার হাজার নেতা কর্মী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ