এবার আর পারলো না মুম্বাই

0

১৬৮ রানের লক্ষ্যও তাড়া করতে পারেনি মুম্বাই ইন্ডিয়ান্স। ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে ১৬৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে রোহিত শর্মার দল ৭ উইকেটে থেমে গেল ১৫৩ রানে। ফলে, ফিরতি লেগের প্রথম ম্যাচেই ১৪ রানের ব্যবধানে বিরাট কোহলির দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কাছে হারতে হলো মুম্বাই ইন্ডিয়ান্সকে।

জয়ের জন্য ১৬৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ব্যাকফুটে চলে যায় মুম্বাই। নিয়মিত রান করা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব আউট হয়ে যান মাত্র ৯ রান করে। ইশান কিশান আউট হয়ে যান কোনো রান না করেই। অধিনায়ক রোহিত শর্মা তো এলেন আর গেলেন। মাঝে এক বলে শুধু উইকেটটা বিলিয়ে দিয়ে এলেন।

জেপি ডুমিনি আগের ম্যাচেই একাদশে এসেছিলেন। তবে ব্যাট করার সুযোগ পেলেন আজ। কিন্তু ‍দুর্ভাগ্য, স্লো ব্যাটিং করলেও রানআউট হয়ে যান তিনি। ডুমিনি ২৯ বল খেলে করেন ২৩ রান। কাইরন পোলার্ড এক ম্যাচ পর আবার দলে ফিরলেও ১৩ বলে ১৩ রান করে আউট হয়ে যান।

হার্দিক পান্ডিয়া যা একটু চেষ্টা করেছিলেন। ৪২ বলে তিনি খেলেন ৫০ রানের ইনিংস। ৫টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কা মারেন তিনি। ক্রুনাল পান্ডিয়া খেলেন ১৯ বলে ২৩ রানের ইনিংস। শেষ দিকে বেন কাটিং ৬ বলে ১২ রানে অপরাজিত থাকেন। মিচেল ম্যাকক্লেনঘান কোনো রানই করতে পারেননি।

ব্যাঙ্গালুরুর পক্ষে টিম সাউদি, উমেষ যাদব এবং মোহাম্মদ সিরাজ নেন ২টি করে উইকেট। দীর্ঘদিন পর আজ ব্যাঙ্গালুরুর বোলাররা একসঙ্গে সঠিকভাবে জ্বলে উঠতে পারলেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ১৬৭ রান করে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। মনন ভোহরা সর্বোচ্চ ৩১ বলে করেন ৪৫ রান। ব্রেন্ডন ম্যাককালাম ২৫ বলে করেন ৩৭ এবং অধিনায়ক বিরাট কোহলি ২৬ বলে করেন ৩২ রান।

এ নিয়ে লিগে ৮ ম্যাচে তৃতীয় জয় পেল ব্যাঙ্গালুরু। মুম্বাই ইন্ডিয়ান্স সমান সংখ্যক ম্যাচ খেলেছে। তবে তাদের জয় ২টি, পয়েন্ট ৪।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ