এমপি ওদুদকে নিয়ে সংবাদ প্রকাশের ঘটনায় আওয়ামী লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সভা

0

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদকে নিয়ে ‘দৈনিক কালের কন্ঠ’ পত্রিকায় মিথা, বানোয়াট, মনগড়া ও বিভ্রান্তিকর মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

(বুধবার) সকালে সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে শহরের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে প্রতিবাদ সভা হয়।

বিক্ষোভ মিছিলে জেলা আওয়ামীলীগ, জেলা মহিলা আওয়ামীলীগ, সদর উপজেলা আওয়ামীলীগ, কৃষকলীগ, যুবলীগ, যুব মহিলালীগ, ছাত্রলীগ এর বিভিন্ন স্তরের নেতা-কর্মী ও সাধারণ নারী-পুরুষ অংশ নেয়। মিছিল ও প্রতিবাদ সভায় প্রায় ১০ হাজার নেতা-কর্মী ও সাধারণ মানুষ জমায়েত হয়ে ঝাঁটা হাতে প্রতিবাদ জানায়। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক মনিম উদ দৌলা চৌধূরী, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মর্জিনা হক, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, শিবগঞ্জ পৌরসভার মেয়র কারিবুল হক রাজিন, জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মাসিদুর রহমান, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব রফিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আমানুল্লাহ বাবু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনকসহ বিভিন্নস্তরের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন জেলা মহিলালীগের সাধারণ সম্পাদক প্রফেসর সুলতানা রাজিয়া, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব অধ্যক্ষ এজাবুল হক বুলি, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শান্তনা হক শান্তা,মুশফিকুর রহমান টিটোসহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগের নেতা-কর্মীরা।বক্তারা চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার উন্নয়নের কারিগর, চাঁপাইনবাবগঞ্জের মাটি ও মানুষের নেতা আব্দুল ওদুদকে নিয়ে ‘দৈনিক কালের কন্ঠ’ পত্রিকায় যে মিথা, বানোয়াট, মনগড়া ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ হয়েছে তার তীব্র প্রতিবাদ জানায়। বক্তারা চ্যালেঞ্জ দিয়ে আরও বলেন, আব্দুল ওদুদের বিরুদ্ধে যে সকল সম্পদের কথা উল্লেখ করা হয়েছে, তা বানোয়াট।

একটি স্বার্থান্বেষী মহল চাঁপাইনবাবগঞ্জের উন্নয়ন দেখে ইর্শ্বান্বিত হয়ে এই সংবাদ প্রকাশ করেছে। বক্তারা ‘দৈনিক কালের কন্ঠ’ পত্রিকার চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধির সংবাদের বিভিন্ন ব্যাখ্যা দেন এবং ভবিষ্যতে বস্তুনিষ্ট ও নিরপেক্ষ সংবাদ লেখার আহবান জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ