অশ্লীলতার গান ফারিয়ার ‘পটাকা’!

0

Get real time updates directly on you device, subscribe now.

বাংলাদেশি অভিনেত্রী নুসরাত ফারিয়া এই প্রথম গাইলেন নিজের কণ্ঠে গান।  প্রথম কোনো কিছু করেই সমালোচনার মুখে নুসরাত ফারিয়া।  জমকালো আয়োজনের মধ্য দিয়েই ‘পটাকা’ শিরোনামের গানটি ইউটিউবে প্রকাশ করা হয়। 

গানটি প্রকাশের পর পরই বিতর্কে পড়তে হয়েছে নায়িকাকে।  কেউ কেউ গানটিতে অশ্লীলতার অভিযোগও এনেছেন। গত তিন দিন আগে গানটি ইউটিউবে প্রকাশ পায়।  গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি মডেলও হয়েছেন নুসরাত ফারিয়া নিজেই। 

এই গানে লাইকের চেয়ে ডিসলাইকের সংখ্যাই

 

বেশি।  গানটির ভিউ ৬ লাখের ওপরে হলেও এখনও পর্যন্ত গানটিতে লাইক পড়েছে ৬ হাজার ৬০০।  আর ডিসলাইকের সংখ্যাই ১৫ হাজার।  শুধু তাই নয়, গানটির কমেন্টেও এ নায়িকার সমালোচনা করে অশ্লীলতার অভিযোগও এনেছেন। 

এ বিষয়ে সম্প্রতি একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে ফারিয়া বলেন, “আমি তো কোনো শাস্ত্রীয়সংগীত গাইনি।  ফলে এ গানে ওই ধরনের কিছু খোঁজাটা ডিফিকাল্ট।  কিন্তু সেটিই করছে একটা শ্রেণি।  তবে আমি কিছু মনে করছি না। ”

ফারিয়া আরো বলেন, “শিল্পীদের এগিয়ে যাওয়ায় দর্শকদের উৎসাহ খুব দরকার।  সেই সঙ্গে আমরা যদি শিল্পীদের আরেকটু উৎসাহিত করি তা হলে আরো ১০ নারী শিল্পী গানে আগ্রহী হবেন।  মানুষের ভালোমন্দ লাগতেই পারে।  সবার ব্যক্তিগত মতামত থাকবে- এটিই স্বাভাবিক। ”

Get real time updates directly on you device, subscribe now.

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ