সোনম-কারিনার গানে ‘অশ্লীলতা’র ছড়াছড়ি (ভিডিও)

0

Get real time updates directly on you device, subscribe now.

ফের বিতর্কের মুখে ‘ভিরে দি ওয়েডিং’। দিন কয়েক আগে আসিফা ধর্ষণ-হত্যা কাণ্ড প্রতিবাদ করার জন্য কিছু নেটিজনের দল ‘#boycottveerediwedding’ ক্যাম্পেন শুরু করে ট্যুইটারে৷ তাদের মতে কারিনা কাপুর, সোনাম কাপুর, সারা ভাস্কর ঘটনাটির প্রতিবাদ করে নিজেদের ছবি ‘ভিরে দি ওয়েডিং’র প্রচার হিসেবে কাজে লাগিয়েছে।

ট্যুইটার ইউজারদের বক্তব্য আসিফার পর সম্প্রতি যেকটি ধর্ষণ হয়েছে সেগুলি নিয়ে কারিনা, সোনাম, সৌরা কেউই প্রতিবাদ করা তো দুরের কথা মুখও খোলেননি৷ এই কারণেই তারা ‘ভিরে দি ওয়েডিং’ ছবিটি বয়কট করছে। এ বিষয় ছবির নায়িকারা এখনও কোন মন্তব্য করেননি।

সম্প্রতি তাঁদের ছবির নতুন গান ‘তারিফা’ গানটি মুক্তি পেতেই পড়ল ট্রোলিং ও কটাক্ষের মুখে৷ নেগেটিভ প্রতিক্রিয়ায় ধীরে ধীরে ভরছে কমেন্টবক্স৷ কেউ বলছে, গানটিতে নারীর ক্ষমতায়নের পরিবর্তে দেখানো হয়েছে অশ্লীলতা। তো আরেকজন বলছে ভিডিওটিতে কেন কারিনা এবং সোনামকে হাইলাইট করা হয়েছে, বাকি দু’জন নায়িকা সৌরা এবং শিখাকে চার পাঁচ সেকেন্ডের জন্য দেখা গিয়েছে।

সাইবারবাসীদের বক্তব্য ছেলেদের সঙ্গে পাল্লা দিতে গিয়ে, জেন্ডার ইক্যুয়ালিটির নামে ভুল পথে এগোচ্ছে এই ছবির চিত্রনাট্য৷ গানটির পক্ষে অবশ্য বহু সিনেপ্রেমীরা বলেছেন যখন অন্যান্য হিরোদের বিচসাইডে বিকিনি পড়া মেয়েদের সঙ্গে নাচতে দেখা যায় তখন তো কেউ প্রতিবাদ করেনা। মেয়েরা সমাজের স্টিরিওটাইপ চিন্তাভাবনা থেকে বেরিয়ে কিছু করলেই অসংখ্য মানুষের সমস্যা হয়।

গানটি গেয়েছেন এবং ব়্যাপ করেছেন বাদশাহ৷ কোরিওগ্রাফ করেছেন ফারাহ খান।

একজন ঘর থেকে পালিয়ে গিয়ে বিয়ে করেছে। দ্বিতীয়জনের ডিভোর্স ফাইল হয়েছে কোর্টে। এদিকে ভালো পাত্র পেয়েও বিয়ে ভেঙে দিয়েছে তৃতীয় বান্ধবী।চতুর্থজনের জন্য চলছে পাত্রের খোঁজ। চার বান্ধবী। এবং তাঁদের মেয়েবেলার নিয়েই এগোবে ‘ভিরে দি ওয়েডিং’ ছবির গল্প। ট্রেলার মুক্তি পাওয়ার পর অর্ধেক নয়! গোটা আকাশ জুড়ে উড়ানের স্বপ্ন বুঁনে দিয়েছে মেয়েদের চোখে।

জনপ্রিয় বিজ্ঞাপনের ট্যাগ লাইন ‘Why can’t girls have fun!’ এই লাইন ধরেই এগিয়েছে সিনেমার গল্প। যেখানে রয়েছে নারী স্বাধীনতার কথা। তাঁদের ইচ্ছা-অনিচ্ছার মূল্যবোধের কথা। সামাজিক দায়বদ্ধতার বাইতে ‘আমি’র কথা। নিয়ম নীতিতে শিখল খোলা মুক্ত নারীর উড়ানের কথা।

শশাঙ্ক ঘোষের পরিচালনায় এই ছবিতে অভিনয় করেছেন সোনম কাপুর, কারিনা কাপুর, স্বরা ভাস্কর ও শিখা তলসানিয়া। ছবিটির প্রযোজক একতা কাপুর, অনিল কাপুর ও তাঁর মেয়ে রিয়া কাপুর।

ভিডিওটি দেখুন এখানে…

Get real time updates directly on you device, subscribe now.

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ