ছড়া গানে বাংলাদেশে ২য় হলেন চাঁপাইনবাবগঞ্জের কনা

0

ডি এম কপোত নবী :

বাংলাদেশ শিশু একাডেমী মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয় কর্তৃক আয়োজিত বৈশাখের রং লাগাও প্রানে নববর্ষে মাতো ছড়াগানে প্রতিযোগিতায় অংশ নিয়ে গ বিভাগে সারাদেশের মধ্যে ২য় হয়েছেন চাঁপাইনবাবগঞ্জের আবু রিত্তিকা কনা।

শনিবার সকালে ঢাকার শিশু একাডেমীতে অডিশন শেষে সন্ধ্যায় বিজয়ীদের হাতে সনদপত্র ও মেডেল তুলে দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের যুগ্ন সচিব নাসিমা বেগম।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিশু একাডেমীর চেয়ারম্যান সেলিনা হোসেন, বাংলাদেশ শিশু একাডেমীর পরিচালক আনজীর লিটন,সহ বিশিষ্ট ব্যক্তি বর্গ। প্রসঙ্গত,বিভাগীয় পর্যায়ে শুরু হয় এই প্রতিযোগিতা। রাজশাহী বিভাগে প্রথম স্থান অধিকার করে আবু রিত্তিকা কনা।

চাঁপাইনবাবগঞ্জের প্রতিশ্রুতীশীল এই শিশু শিল্পী কনা এর আগেও জেলা, বিভাগীয় ও জাতীয় পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতায় নিজের মেধার স্বাক্ষর রেখে পুরস্কার অর্জন করেছেন।

চাঁপাইনবাবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্রী কনা আব্দুর রাজ্জাক ও সাবিনা ইয়াসমিনের দ্বিতীয় সন্তান। কাজের ধারাবাহিকতায় কনা বর্তমানে বাংলাদেশ বেতার রাজশাহীর ছড়াগানে নির্বাচিত শিল্পী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ