আইপিএলে ভারতীয় ক্রিকেটারদের যে স্ত্রী-বান্ধবীরা গ্যালারি মাতাচ্ছেন

এবারের অ্যালবামে দেখুন ভারতীয় ক্রিকেটারদের এই স্ত্রী-বান্ধবীরা গ্যালারি মাতাচ্ছেন আইপিএলে।

0

 

  • বিরাট কোহলি-অনুশকা শর্মা : বিরাট যখন মাঠে খেলেন, গ্যালারিতে অনুশকা বসে তার জন্য ক্রমাগত প্রার্থনা করে যান। ম্যাচ হেরে গেলেই অনেক খারাপ কথা শুনতে হয় তাকে। তবে যে যাই বলুক না কেন, এই জুটির একে অপরের প্রতি ভালবাসা যে কোনও জুটিকে গোল দিয়ে দেবে। সম্প্রতি চিন্নাস্বামী স্টেডিয়ামে স্ত্রীর জন্মদিনে মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে জয় উপহার দেন বিরাট।

    বিরাট কোহলি-অনুশকা শর্মা : বিরাট যখন মাঠে খেলেন, গ্যালারিতে অনুশকা বসে তার জন্য ক্রমাগত প্রার্থনা করে যান। ম্যাচ হেরে গেলেই অনেক খারাপ কথা শুনতে হয় তাকে। তবে যে যাই বলুক না কেন, এই জুটির একে অপরের প্রতি ভালবাসা যে কোনও জুটিকে গোল দিয়ে দেবে। সম্প্রতি চিন্নাস্বামী স্টেডিয়ামে স্ত্রীর জন্মদিনে মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে জয় উপহার দেন বিরাট।

  • দীনেশ কার্তিক-দীপিকা পাল্লিকাল : নিজে মুখেই স্বীকার করেন তিনি একেবারেই ক্রিকেটের ভক্ত নন। কিন্তু স্বামী দীনেশের জন্য সব সময়ই তার শুভ কামনা রয়েছে। চলতি সিজনে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়কত্ব করছেন দীনেশ। দায়িত্ব অনেক। দীপিকা নিজেও একজন খেলোয়াড়। স্কোয়াশ স্টার তিনি।

    দীনেশ কার্তিক-দীপিকা পাল্লিকাল : নিজে মুখেই স্বীকার করেন তিনি একেবারেই ক্রিকেটের ভক্ত নন। কিন্তু স্বামী দীনেশের জন্য সব সময়ই তার শুভ কামনা রয়েছে। চলতি সিজনে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়কত্ব করছেন দীনেশ। দায়িত্ব অনেক। দীপিকা নিজেও একজন খেলোয়াড়। স্কোয়াশ স্টার তিনি।

  • শিখর ধরন-আয়েশা ধবন : আইপিএল ১১ সিজনে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলছেন তিনি। তার পারফর্ম্যান্সও বেশ ভালই ছিল। চোট পাওয়ার পর ফর্ম কিছুটা পড়তির দিকে। তবে বেশিরভাগ ম্যাচেই গ্যালারিতে উপস্থিত থাকতে দেখা যায় স্ত্রী আয়েশাকে।

    শিখর ধরন-আয়েশা ধবন : আইপিএল ১১ সিজনে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলছেন তিনি। তার পারফর্ম্যান্সও বেশ ভালই ছিল। চোট পাওয়ার পর ফর্ম কিছুটা পড়তির দিকে। তবে বেশিরভাগ ম্যাচেই গ্যালারিতে উপস্থিত থাকতে দেখা যায় স্ত্রী আয়েশাকে।

  • কে এল রাহুল-এলিক্সির নাহার : কিঙ্গস ইলেভেন পাঞ্জাব স্টার কেএল রাহুলের গার্লফ্রেন্ড এলিক্সির। তেমনই শোনা যায়। আইপিএলের সমর্থনে বেশ কিছু ছবিও পোস্ট করেছেন এলিক্সির। তবে সেগুলো যদিও আরসিবি-র সমর্থনে। রাহুলের দল পাঞ্জাবের সমর্থনে নয়। কিন্তু তাতে কী? রাহুলের জন্যও তার শুভকামনা রয়েছে, তাই তো চলতি সিজনে পাঞ্জাবের স্টার পারফর্মার হয়ে উঠেছেন রাহুল।

    কে এল রাহুল-এলিক্সির নাহার : কিঙ্গস ইলেভেন পাঞ্জাব স্টার কেএল রাহুলের গার্লফ্রেন্ড এলিক্সির। তেমনই শোনা যায়। আইপিএলের সমর্থনে বেশ কিছু ছবিও পোস্ট করেছেন এলিক্সির। তবে সেগুলো যদিও আরসিবি-র সমর্থনে। রাহুলের দল পাঞ্জাবের সমর্থনে নয়। কিন্তু তাতে কী? রাহুলের জন্যও তার শুভকামনা রয়েছে, তাই তো চলতি সিজনে পাঞ্জাবের স্টার পারফর্মার হয়ে উঠেছেন রাহুল।

  • ক্রুনাল পাণ্ডে-পাঙ্খুরি শর্মা: সম্প্রতি ডিসেম্বরে মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে দীর্ঘদিনের বান্ধবী পাঙ্খুরি শর্মাকে বিয়ে করেন ক্রুনাল পাণ্ডে। গ্যালারিতে বসে মন দিয়ে খেলা দেখার সময় পাঙ্খুরিও মাঝে মধ্যেই ক্যামেরায় ধরা পড়ছেন।

    ক্রুনাল পাণ্ডে-পাঙ্খুরি শর্মা: সম্প্রতি ডিসেম্বরে মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে দীর্ঘদিনের বান্ধবী পাঙ্খুরি শর্মাকে বিয়ে করেন ক্রুনাল পাণ্ডে। গ্যালারিতে বসে মন দিয়ে খেলা দেখার সময় পাঙ্খুরিও মাঝে মধ্যেই ক্যামেরায় ধরা পড়ছেন।

  • হরভজন সিং-গীতা বসরা : চলতি আইপিএল মরসুমে চেন্নাই সুপার কিংস-এর জন্য অসাধারণ খেলছেন হরভজন। ২ বছরের লম্বা একটা সময়ের পর প্রত্যাবর্তন করেও সিএসকে যে এত ভাল খেলতে পারছে তার অন্যতম কারণ হরভজন। আর হরভজনের প্রেরণা স্ত্রী গীতা।

    হরভজন সিং-গীতা বসরা : চলতি আইপিএল মরসুমে চেন্নাই সুপার কিংস-এর জন্য অসাধারণ খেলছেন হরভজন। ২ বছরের লম্বা একটা সময়ের পর প্রত্যাবর্তন করেও সিএসকে যে এত ভাল খেলতে পারছে তার অন্যতম কারণ হরভজন। আর হরভজনের প্রেরণা স্ত্রী গীতা।

  • যুবরাজ সিং-হেজেল কিচ : এই মরসুমে যুবরাজের থেকে যতটা প্রত্যাশা ছিল তা তিনি দিতে পারেননি। তবে তার জন্য গ্যালারির আসনে সব সময়ই হেজেল কিচকে উপস্থিত থাকতে দেখা যায়।

    যুবরাজ সিং-হেজেল কিচ : এই মরসুমে যুবরাজের থেকে যতটা প্রত্যাশা ছিল তা তিনি দিতে পারেননি। তবে তার জন্য গ্যালারির আসনে সব সময়ই হেজেল কিচকে উপস্থিত থাকতে দেখা যায়।

  • হার্দিক পাণ্ডে-এলি আব্রাম : আইপিএল শুরুর আগে দু’জনকে অনেকবারই এক সঙ্গে দেখা গিয়েছে। হার্দিক পাণ্ডের কাঁধে ভর করেই ঘুরে দাড়ানোর চেষ্টা চালাচ্ছে তার দল মুম্বাই ইন্ডিয়ান্স। এই সময়ে হার্দিকের জন্য লেডি লাকের খুব বেশি প্রয়োজন।

    হার্দিক পাণ্ডে-এলি আব্রাম : আইপিএল শুরুর আগে দু’জনকে অনেকবারই এক সঙ্গে দেখা গিয়েছে। হার্দিক পাণ্ডের কাঁধে ভর করেই ঘুরে দাড়ানোর চেষ্টা চালাচ্ছে তার দল মুম্বাই ইন্ডিয়ান্স। এই সময়ে হার্দিকের জন্য লেডি লাকের খুব বেশি প্রয়োজন।

  • সুরেশ রায়না-প্রিয়াঙ্কা রায়না : স্ত্রী প্রিয়াঙ্কা রায়নার সমর্থন আর শুভকামনায় সুরেশ এবং তার দল চেন্নাই সুপার কিংস আইপিএল ১১ মরশুমে বেশ ভালো খেলছে।

    সুরেশ রায়না-প্রিয়াঙ্কা রায়না : স্ত্রী প্রিয়াঙ্কা রায়নার সমর্থন আর শুভকামনায় সুরেশ এবং তার দল চেন্নাই সুপার কিংস আইপিএল ১১ মরশুমে বেশ ভালো খেলছে।জাগোনিউজ২৪.কম

 

 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ