গোমস্তাপুরে প্রকাশিত সংবাদের প্রেক্ষিতে সংবাদ সম্মেলন

0

ডি এম কপোত নবীঃ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বিভিন্ন সংবাদ মাধ্যমে একটি শিক্ষা প্রতিষ্ঠান প্রধানের বিরুদ্ধে সরকারী বই বিক্রির অভিযোগ সংক্রান্ত সংবাদ প্রকাশের প্রেক্ষিতে সংবাদ সম্মেলন করেছেন সংশ্লিষ্ট কলেজ কর্তৃপক্ষ।

বুধবার বিকেলে উপজেলা প্রেসক্লাবে বাংগাবাড়ী স্কুল ও কলেজ আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন অধ্যক্ষ মোস্তফা কামাল। এ সময় উপস্থিত ছিলেন কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আজাহার আলী মন্ডল, সদস্য ও শিক্ষকবৃন্দ। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানানো হয়, সম্প্রতি বিভিন্ন সংবাদ মাধ্যমে সরকারী বই বিক্রির যে অভিযোগ আনা হয়েছে তা সম্পন্ন মিথ্যা ও ভিত্তিহীন। যা প্রতিষ্ঠানের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে।

সংবাদ সম্মেলনের ব্যাখ্যায় বলা হয়েছে, প্রতিষ্ঠানের সিদ্ধান্ত মোতাবেক গত ২৮ এপ্রিল প্রতিষ্ঠানের কিছু পুরাতন বই খাতা বিক্রির সময় চলতি ২০১৮ সালের কিছু নষ্ট নতুন বই লক্ষ্য করা যায়। বিষয়টি অবহিত হয়ে অধ্যক্ষ ওই বিক্রয় কার্যক্রম স্থগিত করেন।

কিন্তু প্রতিষ্ঠানের বরখাস্তকৃত নিম্নমান সহকারী কাম কম্পিউটার অপারেটর মোঃ আমিজুল ইসলাম, সহকারী শিক্ষক দুরুল হোদা ও পরিচালনা পর্ষদের দাতা সদস্য সাদিকুল ইসলাম স্থানীয় কিছু কুচক্রী মহলকে দিয়ে বই বিক্রির বিষয়টি বিভিন্ন সংবাদ মাধ্যমে অপপ্রচার করে।

যা প্রতিষ্ঠানের ভাবমুর্তি নষ্ট করেছে। কলেজ কর্তপক্ষ প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ