যুবককে বলাৎকার, জরিমানায় দফারফা

0

টুটুল রবিউল: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে যুবক কর্তৃক যুবককে বলাৎকারের ঘটনা ঘটেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, জগন্নাথপুর গ্রামের মৃত নাইমুল হকের ছেলে কামাল উদ্দীন (৩০) গত ৩০ এপ্রিল ফুলদিয়াড়ী এলাকার চুটুর ছেলে বাবু (২৭) কে মাঠে একা পেয়ে জোরপূর্বক বলাৎকার করে। পরে বিষয়টি এলাকাবাসীর মাঝে জানাজানি হয়ে গেলে এলাকার প্রভাবশালীরা ভিকটিম বাবুর পরিবারকে ভয়ভীতি দেখিয়ে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে।

এবিষয়টি নিয়ে এলাকায় গুঞ্জন দেখা দিলে এলাকার প্রভাবশালী বদি সরকারের ছেলে রশিদ, মৃত সেরাজুল হকের ছেলে রইসুদ্দীন মাষ্টার, মৃত সেতাবুরের ছেলে রোজবুল, মনিরুল বিডিআর, ইলিয়াস, সাদেক ও লতিব ৪ মে একান্ত গোপনে শালিসের নামে কামালের নিকট হতে ৬০ হাজার জরিমানা নিয়ে ভিকটিমকে মাত্র ১৪ হাজার টাকা দিয়ে কাউকে ঘটনার বিষয়টি না জানানোর জন্য শাসিয়ে দেয়।

এলাকার এক জনপ্রতিনিধি নাম প্রকাশ না করার শর্তে ঘটনার সত্যতা স্বীকার করেন।

এলাকার প্রভাবশালী বিচারক রশিদের নিকট জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভিকটিম বাবু তার বাগানে পাহারাদারের কাজ করে তাই শালিসে গিয়েছিলেন।

অপর বিচারক রোজবুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিচারে ৬০ হাজার নয় ১৪ হাজার টাকা জরিমানা করা হয় অভিযুক্ত কামালকে। এ বিষয় নিয়ে নিউজ না করার জন্য প্রতিনিধিকে অনুরোধ জানান।

এলাকাবাসী জানান, এর আগে অভিযুক্ত কামালের এক চাচা এক প্রতিবন্ধী যুবককে বলাৎকার করলে প্রভাবশালী রশিদ তা ধামাচাপা দেয়ার চেষ্টা করে। কিন্তু তখন ঐ বিষয়টি নিয়ে নিউজ হলে পুলিশ বাদী হয়ে মামলা করে তার চাচাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। কয়েক মাস জেলে খেটে বর্তমানে তিনি ঐ মামলায় জামিনে আছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ