‘মহাকাশ জয় করলেও শেখ হাসিনা জনগণের মন জয় করতে পারেননি’

0

জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত  হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন,  শেখ হাসিনা মহাকাশ জয় করেছেন, কিন্তু দেশের জনগণের মন জয় করতে পারেননি। জনগণের  জয় করেছে জাতীয় পার্টি।

শনিবার (১২ মে) ইমানুয়েলস কনভেনশন সেন্টারে বিভিন্ন দলের নেতাকর্মীদের জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, আগে বলেছিলাম ঘরে থাকলে খুন, বাইরে গেলে গুম। আর এখন হয়েছে ঘরে থাকলে ধর্ষণ আর বাইরে গেলে বাসের চাকায় পিষ্ট। মানুষের জীবনের কোনো মূল্য নেই, ন্যায়বিচার নেই। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে আইনের শাসন ও জনগণের নিরাপত্তা নিশ্চিত করবে।

যোগদানকারী নেতাকর্মীদের উদ্দেশে এরশাদ বলেন, জাতীয় পার্টির পতাকাতলে আজ মানুষের ঢল নেমেছে। এটা মানুষের ভালোবাসা। জাতীয় পার্টির ভাবিষ্যৎ উজ্জ্বল দেখেই তারা যোগদান করতে এসেছেন। আপনারা যোগ দেওয়ায় জাতীয় পার্টি আরও শক্তিশালী হলো।

প্রধানমন্ত্রীর উদ্দেশে এরশাদ বলেন, রোহিঙ্গারা যখন আসে তখন বলেছিলেন, ১৬ কোটি জনগণকে খাওয়াতে পারলে আট/দশ লাখ রোহিঙ্গাকেও খাওয়াতে পারবেন। এখন তাদের বের করতে চেষ্টা করছেন কেন? অনেকে এসেছে, অনেক কথা দিয়েছে। কিন্তু একজনকেও তো ফেরাতে পারেননি। জাপার কর্মীদের রোহিঙ্গাদের দায়িত্ব নেওয়ার জন্য প্রস্তুত থাকতে হবে।

জাতীয় পার্টির একাংশের নেতা মাহবুবুর রহমান লিপটন, বগুড়া থেকে নির্বাচিত সাবেক এমপি বিএনপি নেতা এটিএম আমিনুল ইসলাম পিন্টু, ব্যবসায়ী প্রকৌশলী মহিউদ্দিন বাবুর নেতৃত্বে বিভিন্ন দলের শতাধিক নেতাকর্মী এরশাদের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন।

ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ