৩১ জন আইপিএল ক্রিকেট জুয়াড়ি গ্রেফতার

0

 আইপিএল ক্রিকেট জুয়াড়িদের তৎপরতা বন্ধে পুলিশের রাতব্যাপী সাঁড়াশি অভিযানে ৩১ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। এ সময় জড়িতদের কাছ থেকে জুয়ায় ব্যবহৃত ১০টি মোবাইল ফোন জব্দ করা হয়।

শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত গোটা সৈয়দপুরে ওই অভিযান পরিচালনা করা হয়। শনিবার সকালে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, ইন্ডিয়ান প্রিমিয়ার ক্রিকেট লীগ (আইপিএল) খেলা চলা অবস্থায় সৈয়দপুরে ক্রিকেট জুয়াড়িদের তৎপরতায় এলাকার সুষ্ঠু পরিবেশে বিঘ্ন ঘটছিল। এনিয়ে বিভিন্ন পত্র-পত্রিকায় লেখালেখিসহ অসংখ্য অভিযোগ থানায় আসে। এরই পরিপ্রেক্ষিতে জেলা পুলিশ সুপারের নির্দেশে সৈয়দপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে শহরের বাণিজ্যিক এলাকাসহ পাড়া-মহল্লায় টিভি সেট ও জুয়ার জটলা থেকে ৩১ জন ক্রিকেট জুয়াড়িকে গ্রেফতার ও তাদের সাথে থাকা মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত হলেন মুন্সিপাড়া এলাকার কামাল (৪০), সাঈদ (২৮), ইকবাল (৪০), ইসলামবাগ এলাকার সালাম (২৫), রাজ্জাক (৪৫), বাবু (২৪), সহিদার (২৮), মিন্টু (৩২), সাহেবপাড়ার জীবন (২০), হাওয়ালদারপাড়ার ইমাম নুরী মিন্টু (৩০), নতুন বাবুপাড়ার আশিক (৩০), ছমির কুন্ডু (৩২), শামিম (২৯), তছির (১৯), লাবলু (৩৩), মোস্তাক আলী (২৪), আলমগীর হোসেন (২৬), নুর আলম (৩৬), নিয়ামতপুরের ফরিদ (৩৫), মিস্ত্রিপাড়ার জাহাঙ্গীর আলম (২২), ঢেলাপীরের রাজু (২২), কয়ানিজপাড়ার ফারুক (৩৫), কিসামত কাদিখোলের মোস্তফা (২৩), সাবলু (২৪), রবিউল (৩৫), নীলফামারী সদরের দিঘলডাঙ্গীর স্বপন ইসলাম (২৫), সংগলশীর সোহরাব (৩৫), বীরগঞ্জ উপজেলার সুজানগরের অন্তর (২৩), গোলাহাটের ইসরাইল ও কিশোরগঞ্জ নিতাইয়ের খতিবর (২৮)।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা জানান, গ্রেফতারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ