উত্তর মিলল, কি হতে চলেছে ‘জান্নাত’এ (ভিডিও)

0

মোস্তাফিজুর রহমান মানিকের নতুন ছবি ‘জান্নাত’। এতে নতুন লুক নিয়ে হাজির হতে যাচ্ছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। শুরু থেকে পরিচালকের ভাষ্য ছিল ছবিটি প্রেমের গল্প নিয়ে নির্মিত। কখনো বলেনি ছবির প্রেক্ষাপট।

টিজার মুক্তির পর পরই উত্তর মিলল, কি হতে চলেছে ‘জান্নাত’এ। ছবিতে নায়ক সাইমনকে এক জঙ্গির চরিত্রে দেখা যাবে। গ্রামীণ প্রেক্ষাপটে গড়ে ওঠা এক যুবক ও একটি মেয়ের গল্প এটি। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি।

গত মার্চের শেষ সপ্তাহে ছবিটি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়।

পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, “ছবিটি সুন্দরভাবে নির্মাণ করার চেষ্টা করেছি। কতটা পেরেছি তা দর্শকরা দেখে বলতে পারবেন। প্রথম টিজার ইউটিউবে উন্মুক্ত করা হলো। এখানে টুকরো টুকরো দৃশ্যের বুননে দুই তরুণ-তরুণীর কিছু দৃশ্য দেখানো হয়েছে। আশা করি, দর্শকরা এটি পছন্দ করবেন।”

জানা গেছে, ঈদুল ফিতরের পর ২৭শে জুলাই মুক্তি পাবে ‘জান্নাত’। মানিকগঞ্জ ও বিএফডিসিসহ দেশের বেশ কিছু লোকেশনে ‘জান্নাত’-এর দৃশ্যায়ন হয়েছে। সিনেমাটির কাহিনী লিখেছেন সুদীপ্ত সাঈদ খান, সংলাপ লিখেছেন আসাদ জামান ও চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই।

ছবিতে মাজারের খাদেমের মেয়ের ভূমিকায় আছেন মাহি। পোশাক-পরিচ্ছদ, চলাফেরায় তেমনভাবেই পরিবর্তন এনেছেন তিনি। অন্যদিকে খাদেমের নতুন মুরিদের চরিত্রে অভিনয় করেছেন সাইমন।

এস এস প্রোডাকশনের এ ছবিতে সাইমন-মাহি ছাড়া আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, মারুফসহ অনেকে।

**টিজার:

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ