ঘনিষ্ট দৃশ্যে সংযম হারিয়েছেন যারা

0

রুপালি পর্দায় তারকাদের রোমান্টিক দৃশ্য দেখে অনেক সময় তালগোল পাকিয়ে ফেলেন দর্শক শ্রোতারা। আবার তা নিয়ে সোস্যাল মিডিয়াতেও আলোচনা সমালোচনার ঝড় তোলেন অনেকে। তবে আমরা ভুলে যাই যে তারকারাও আমাদের মত মানুষ।

তাদের মধ্যেও আমাদের মতই সম পরিমাণ আবেগ কাজ করে। তাই আবেগের বসে অনেক ক্ষেত্রেই তারা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের সময় সহ-অভিনেতা বা অভিনেত্রীর প্রতি আকৃষ্ট হয়ে পড়েন।

এই রোমান্টিক দৃশ্যে বাস্তবতা ফুটিয়ে তোলার দিক থেকে পৃথিবীর অন্যান্য ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে বলিউড সব সময়ই এক পা এগিয়ে। মধুচন্দ্রিমার দৃশ্য হোক, কিংবা একান্ত সময়ের রোমান্টিকতা হোক সব ধরনের দৃশ্যতেই দর্শকদের চিত্রনাট্যের সাথে এক করে ফেলতে বলিউড তারকাদের জুড়ি নেই।

বলিউড ছবি ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ এর শুটিংয়ের সময় রণবীর কাপুর ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার সময় সহ অভিনেত্রী ইভলিন শর্মার প্রতি আকৃষ্ট হয়ে পড়েন। পরিচালকের কাটের তোয়াক্কা না করেই নিজের প্রেম-পর্ব চালিয়ে যান রণবীর কাপুর।

অনেকেই হয়তো ‘আই ডোন্ট লাভ ইউ’ ছবিটি দেখেননি। তবে এই ছবিটি শিরোনামে উঠে এসেছিল ঘনিষ্ঠ দৃশ্যের সৌজন্যে। দুই অভিনেতা চেতনা, রুশলান মুমতাজের বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য ছিল। সেখানেই রুশলান নাকি নিয়ন্ত্রণ হারিয়েছিলেন, এতটাই যে সহ অভিনেতা চেতনার পোশাকের বোতাম খুলে ফেলেন। পরে যদিও তিনি ক্ষমা চেয়ে নেন।

কিছুদিন আগেই মুক্তি পাওয়া ‘অ্যা জেন্টলম্যান’ ছবিতে ‘কিসিং’ দৃশ্যে সংযম হারান সিদ্ধার্থ মালহোত্র এবং জ্যাকলিন। ডিরেক্টর ‘কাট’ বললেও চুম্বনে ইতি টানেননি দু’জনে।

বলিউডের মধ্যবর্তী কালিন সময়ে সব পুরুষের কামিনী হয়ে ছিলেন যে নারী তার নাম জয়া প্রদা। তার সাথে অভিনয় করার স্বপ্ন নিয়ে রাত কাটিয়েছেন অনেক নামী দামী বলিউড অভিনেতা। একটি ছবিতে জয়া প্রদার সাথে অভিনয়ের সুযোগ পান অভিনেতা দিলীপ তাহিল। ঘনিষ্ট দৃশ্যে অভিনয়ের সময় দিক বেদিক জ্ঞান শূণ্য হয়ে পড়লে জয় প্রদার প্রতিবাদ ও ক্ষোভের মূখে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

একটি ধর্ষনের দৃশ্যে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরীর সঙ্গে অভিনয় করার সময় জ্ঞান হারান খলনায়ক রণজিৎ। মাধুরী এতটাই আশ্চর্য হয়েছিলেন যে শোনা যায়, বেশ কিছুদিন শকের মধ্যে কাটাতে হয়েছিল তাকে।

প্রেম নাম হ্যা মেরা, প্রেম চোপড়া। বহুল জনপ্রিয় যে ডায়লগটি সকল বলিউড প্রেমির পরিচিত সেটি আর কারো নয় বরং জনপ্রিয় খল চরিত্র অভিনেতা প্রেম চোপড়ার। গোল্ড মেডেল শিরোনামের একটি ছবিতে অভিনেত্রী ফরিয়ালের বিপরীতে অভিনয় করেন প্রেম চোপড়া। তদকালীন সময়ে ফরিয়াল ছিলেন সবচেয়ে সুন্দরী অভিনেত্রীদের কাতারে। আর একারণেই হয়তো চিত্রনাট্যে না থাকা স্বত্বেও সহ অভিনেত্রীর প্রতি শুটিং সেটে কিছুটা আক্রমনাত্বক হয়ে ওঠেন প্রেম চোপড়া।

‘প্রেম ধর্ম’ সিনেমায় অভিনয় করার সময়েও ডিম্পল কাপাডিয়ার সামনে নিয়ন্ত্রণ হারিয়েছিলেন বলিউডের সুপুরুষ বিনোদ। রাতে অন্তরঙ্গ দৃশ্যে সীমারেখা মানেননি তিনি। আকড়ে ধরে ডিম্পলকে পাগলের মতো চুমু খেতে শুরু করে দিয়েছিলেন বিনোদ। পরিচালক মহেশ ভাট কাট’ বললেও থামেননি বলিউড কিংবদন্তী অভিনেতা বিনোদ খান্না।

বিনোদ খন্না-মাধুরী দীক্ষিতের অন্তরঙ্গ দৃশ্য সাড়া ফেলে দিয়েছিল বলিউডে। ‘দয়াবান’ ছবিতে নিজের বয়সের থেকে অনেকটাই ছোট মাধুরীর সঙ্গে অভিনয় করতে গিয়ে একসময় নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। মাধুরীর শরীরী মাধুর্যে এতটাই মুগ্ধ হয়েছিলেন বিনোদ যে ঠোঁট কামড়ে দিয়েছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ