ঝড় তুলেছে ভাইজানের সঙ্গে দুই নায়িকার রোম্যান্স (ভিডিও)

0

বিনোদন ডেস্ক:
সবে মাত্র একটি পোস্টার প্রকাশ্যে এসেছে। তাতেই আলোচনার তুঙ্গে ছবিটি। এছাড়া যৌথ প্রযোজনা নাকি সাফটা চুক্তিতে আমদানি, এই ইস্যুতেও খবরের শিরোনামে রয়েছে ছবিটি। হ্যাঁ, বলছি ‘ভাইজান এলো রে’ ছবির কথা। যেটাতে অভিনয় করেছেন সুপারস্টার শাকিব খান এবং কলকাতার জনপ্রিয় দুই অভিনেত্রী শ্রাবন্তী ও পায়েল সরকার।

পোস্টারের পর টিজার বা গান প্রকাশ হবে এটাই স্বাভাবিক। ‘ভাইজান এলো রে’ ছবির ক্ষেত্রেও এটাই হয়েছে। রোববার সকালে প্রকাশ হয়েছে ছবিটির প্রথম গান ‘বেবি জান’। গানটির জন্য দর্শকমহলে যে ব্যাপক আগ্রহ ছিলো, সেটাই যেন প্রমাণ হলো। কেননা প্রকাশের পর অন্তর্জালে রীতিমত ঝড় তুলেছে এটি।

মাত্র দুই ঘন্টায় গানটি উপভোগ করেছেন ৬০ হাজারের বেশি দর্শক। শুধু তাই নয়, গানের কমেন্ট বক্সেও একের পর এক প্রশংসার বাক্য জমা পড়ছে। অর্থাৎ ভাইজানের সঙ্গে দুই নায়িকার রোম্যান্স দর্শকরা ভালোভাবেই গ্রহণ করেছেন।

‘বেবি জান জান বলে আমার জান নিয়েছে’-এমন কথার গানটি লিখেছেন ও সুর-সংগীত করেছেন দোলান মৈনাক। গেয়েছেন বলিউডের গায়ক নাকাশ আজিজ ও অন্তরা মিত্র। বলিউড কোরিওগ্রাফার আদিল শেখের নির্দেশনায় ‘বেবি জান’ গানে শাকিবের সঙ্গে রোম্যান্সে মেতেছেন শ্রাবন্তী ও পায়েল।

এক শাকিব চঞ্চল, সাহসী আর স্টাইলিশ, আরেকজন বোকাসোকা আর ভদ্র। দু’জনের সঙ্গে শ্রাবন্তী ও পায়েলের দুই রকমের রসায়ন ফুটিয়ে তোলা হয়েছে গানের দৃশ্যে। গানটির শুটিং হয়েছে লন্ডনে।

কলকাতার জনপ্রিয় নির্মাতা জয়দীপ মুখার্জির পরিচালনায় ‘ভাইজান এলো রে’ ছবিতে শাকিব, শ্রাবন্তী ও পায়েল ছাড়া আরো অভিনয় করছেন দীপা খন্দকার, মনিরা মিঠু প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে এসকে মুভিজ। আগামী ঈদকে উপলক্ষ করে ছবিটি মুক্তি পাবে বলে জানা যায়।

দেখুন ‘বেবি জান’ গানটি:

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ