১৪ দলের ঐক্যের মাধ্যমেই নির্বাচন হবে: ইনু

0
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, যারা ১৪ দলে থেকে নিজেদের মধ্যে বিভেদ তৈরি করেছেন তারা ১৪ দলের ক্ষতি করছেন আর বিএনপির উপকার করছেন। তাই এই সরকারের নেতৃত্বে আগামী নির্বাচন ১৪ দলের মাধ্যমেই অনুষ্ঠিত হবে।
রোববার বিকেলে নরসিংদী জেলা জাসদের আয়োজনে ঘোড়াশালে এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
বিএনপির নির্বাচনে আসা প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনে আসবে কি আসবে না সেটা তাদের বিষয়। বিএনপি যদি বলে খালেদা জিয়াকে মুক্ত করে নির্বাচনে যাবে সেই স্বপ্ন পূরণ হবে না। নির্বাচন নির্বাচনের গতিতে আগাবে আর খালেদার মামলা মামলার দিকে থাকবে। আর শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দলের ঐক্যের মাধ্যমেই নির্বাচন অনুষ্ঠিত হবে।
শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দলের ঐক্যের বিষয়ে বলেন, দেশে এখন উন্নয়নের জোয়ার বইতে আর তা ঐক্যের ফলেই। এই ঐক্য আছে বলেই দেশে রাজাকারের বিচার হয়েছে, পদ্মাসেতু হচ্ছে, দুর্নীতির বিচার হচ্ছে, মহাকাশে স্যাটেলাইট উৎক্ষেপণ হয়েছে একের পর এক উন্নয়ন হচ্ছে। এই ঐক্যকে বিনষ্ট করার জন্য একটি চক্র দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে। এই চক্রটি ১৪ দলের ভেতরে ঢুকিয়ে ঐ চক্রটি গোপনে কাজ করে যাচ্ছে তাদের এই কাজ কখনো সফল হবেনা।
নরসিংদী-২ পলাশ আসনে নির্বাচনের বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, এই আসনে জায়েদুল কবীরই নির্বাচন করবেন। আমি দীর্ঘদিন ধরে জায়েদুর কবীরের সাথে ছিলাম আছি এবং ভবিষ্যতেও থাকব। যারা মনে করেন আজীবন তারাই ক্ষমতায় থাকবে সেটা ভুল হবে। কারণ শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে তিনি বাছাই করেই মনোনয়ন দিবেন। আর এই নরসিংদী-২ আসন পলাশে জায়েদুল কবীরই নির্বাচন করবেন। আর তাই দেশের উন্নয়নের জন্য ঐক্যকে ধরে রাখতে হবে।
জেলা জাসদের সভাপতি জায়েদুল কবীরের সভাপতিত্বে এসময় আরো বক্তৃতা করেন জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক নাদের চৌধুরী, ওবায়দুর রহমান চুন্নুসহ জেলা ও উপজেলা নেত্রীবৃন্দ।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ