শিবগঞ্জে নৌকায় ভোট চায়লেন সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী

0

আগামী একাদশ সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মোহাম্মদ এনামুল হক নৌকায় ভোট দেওয়ার জন্য শিবগঞ্জবাসীর প্রতি আহবান জানিয়েছেন। তিনি শিবগঞ্জ উপজলোর শাহাবাজপুর, মোবারকপুর ও দাইপুবুরিয়া ইউনিয়নের বিভিন্ন ওর্য়াডে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত পৃথকপৃথক পথসভায় এ আহবান জানান।
শনিবার সকাল ৮টা থেকে রবিবার গভীর রাত পর্যন্ত চলা গণসংযোগ ও পথসভায় সাবেক প্রতিমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নৌকায় ভোট প্রার্থনা করে বলেন-জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। তাঁর নেতৃত্বে স্যাটেলাইট বঙ্গবন্ধু-১ আজ মহাকাশে। বাংলাদেশ আজ মহাকাশ জয় করেছে। নিজস্ব অর্থে পদ্মা সেতু নির্মাণ হচ্ছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোটদিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে। তা না হলে দেশ পিছিয়ে যাবে। এসময় তিনি আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহান জানান।
এ সময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোহসীন আলী মিঞা, গোলাম কিবরিয়া, ঈমানী আলী, শাহবাজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নিজামুল হক রানাসহ স্থানীয় নেতৃবৃন্দ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ