শিবগঞ্জে নৌকায় ভোট চায়লেন সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী

0

আগামী একাদশ সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মোহাম্মদ এনামুল হক নৌকায় ভোট দেওয়ার জন্য শিবগঞ্জবাসীর প্রতি আহবান জানিয়েছেন। তিনি শিবগঞ্জ উপজলোর শাহাবাজপুর, মোবারকপুর ও দাইপুবুরিয়া ইউনিয়নের বিভিন্ন ওর্য়াডে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত পৃথকপৃথক পথসভায় এ আহবান জানান।
শনিবার সকাল ৮টা থেকে রবিবার গভীর রাত পর্যন্ত চলা গণসংযোগ ও পথসভায় সাবেক প্রতিমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নৌকায় ভোট প্রার্থনা করে বলেন-জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। তাঁর নেতৃত্বে স্যাটেলাইট বঙ্গবন্ধু-১ আজ মহাকাশে। বাংলাদেশ আজ মহাকাশ জয় করেছে। নিজস্ব অর্থে পদ্মা সেতু নির্মাণ হচ্ছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোটদিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে। তা না হলে দেশ পিছিয়ে যাবে। এসময় তিনি আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহান জানান।
এ সময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোহসীন আলী মিঞা, গোলাম কিবরিয়া, ঈমানী আলী, শাহবাজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নিজামুল হক রানাসহ স্থানীয় নেতৃবৃন্দ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ