কোহলিদের বিপক্ষে অল্প রানেই অলআউট পাঞ্জাব

0

তি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে আজ সোমবার (১৪ মে) ৪৮তম ম্যাচে মুখোমুখি হয় কিংস ইলেভেন পাঞ্জাব ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। আর এই গুরুত্বপূর্ণ ম্যাচে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি।

জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই উইকেট হারাতে থাকে পাঞ্জাব। ব্যাক্তিগত ২১ রানে লুকেশ রাহুল ও ১৮ রান করে ফেরেন ক্রিস গেইল। তাদের দু’জনকে সাঝঘরে পাঠান উমেশ যাদব। এরপর কোহলিকে ক্যাচ দিয়ে ১ রান করে সিরাজের বলে ফেরেন নায়ার।

এরপর ২৬ রান করা অ্যারন ফিঞ্চকে ফেরান মঈন আলী। এরপর মার্কাস স্টোনিসকে ফেরান চাহাল। তিন ২ রান করে সাঝঘরে ফেরেন। মায়াঙ্ক আগরওয়াল ২ রান ও অশ্বিন রানের খাতা না খুলেই রান আউট হয়ে সাঝঘরে ফেরেন। এরপর ০ রানে টাই, ৩ রানে মোহন শর্মা ও ১ রান করে ফেরেন রাজপুত। এরই ফলে ১৫.১ ওভারে ৮৮ রানেই অলআউট হয়ে যায় পাঞ্জাব। জয়ের জন্য কোহলিদের প্রয়োজন ৮৯ রান।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু: পার্থিব প্যাটেল, মঈন আলী, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, মানদীপ সিং, সরফরাজ খান, কলিন দ্য গ্র্যান্ডহাউম, টিম সাউদি, উমেশ যাদব, মোহাম্মদ সিরাজ, ইউজভেন্দ্র চাহাল।

কিংস ইলেভেন পাঞ্জাব: লোকেশ রাহুল, ক্রিস গেইল, মায়াঙ্ক আগরওয়াল, করুণ নায়ার, অ্যারন ফিঞ্চ, মার্কাস স্টোনিস, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, এন্ড্রু টাই, বারিধার সেরান, মোহন শর্মা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ