চাঁপাইনবাবগঞ্জে যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

0

ডি এম কপোত নবী:
চাঁপাইনবাবগঞ্জের  রানীহাটিতে ৬ নং ইউনিয়ন যুব লীগের সহ-সভাপতি মো. কামাল হোসেন এর উপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদ ও বিচারের দাবিতে চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ মহাসড়কে এলাকাবাসী ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করেছে।

সোমবার সকালে ৬ নং রানীহাটি ইউনিয়ন বাসীর ব্যানারে শুরু হওয়া মানববন্ধনে এলাকার নারী পুরুষ, শিশু বৃদ্ধ, স্কুল কলেজের ছাত্রসহ ব্যাপক মানুষ অংশগ্রহণ করে তীব্র প্রতিবাদ ও সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

উল্লেখ্য, মানবন্ধনের ব্যানারে লেখা তথ্য থেকে জানা যায়, গত ৭ মে সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে রানীহাটি কলেজ এর সামনে আজু হত্যার অন্যতম হুকুমদাতা রহমত ও কালাম এর নির্দেশে তার ক্যাডার বাহিনী বাঘা, ইঞ্জিল, হানিফ, সাব্বির রাব্বানী (ফাটা)সহ আরও বেশ কয়েকজন রামদা, কান্তা, হাতবোমা, পিস্তলসহ ভারী অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মানবন্ধন চলাকালীন রাস্তার দুধারে নারী পুরুষ ছাত্ররা সারিবদ্ধ ভাবে দাঁড়িয়ে মানববন্ধনে অংশগ্রহণ করেন। এ সময় হাতে লেখা ব্যানার নিয়েও দাঁড়িয়ে প্রতিবাদ জানাতে দেখা যায়। মানববন্ধন চলাকালীন রাস্তা কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায়। এ সময় গোয়েন্দা পুলিশ সাদা পোষাকে নজরদারী করতেও দেখা গেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ