চাঁপাইনবাবগঞ্জে যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

0

ডি এম কপোত নবী:
চাঁপাইনবাবগঞ্জের  রানীহাটিতে ৬ নং ইউনিয়ন যুব লীগের সহ-সভাপতি মো. কামাল হোসেন এর উপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদ ও বিচারের দাবিতে চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ মহাসড়কে এলাকাবাসী ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করেছে।

সোমবার সকালে ৬ নং রানীহাটি ইউনিয়ন বাসীর ব্যানারে শুরু হওয়া মানববন্ধনে এলাকার নারী পুরুষ, শিশু বৃদ্ধ, স্কুল কলেজের ছাত্রসহ ব্যাপক মানুষ অংশগ্রহণ করে তীব্র প্রতিবাদ ও সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

উল্লেখ্য, মানবন্ধনের ব্যানারে লেখা তথ্য থেকে জানা যায়, গত ৭ মে সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে রানীহাটি কলেজ এর সামনে আজু হত্যার অন্যতম হুকুমদাতা রহমত ও কালাম এর নির্দেশে তার ক্যাডার বাহিনী বাঘা, ইঞ্জিল, হানিফ, সাব্বির রাব্বানী (ফাটা)সহ আরও বেশ কয়েকজন রামদা, কান্তা, হাতবোমা, পিস্তলসহ ভারী অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মানবন্ধন চলাকালীন রাস্তার দুধারে নারী পুরুষ ছাত্ররা সারিবদ্ধ ভাবে দাঁড়িয়ে মানববন্ধনে অংশগ্রহণ করেন। এ সময় হাতে লেখা ব্যানার নিয়েও দাঁড়িয়ে প্রতিবাদ জানাতে দেখা যায়। মানববন্ধন চলাকালীন রাস্তা কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায়। এ সময় গোয়েন্দা পুলিশ সাদা পোষাকে নজরদারী করতেও দেখা গেছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ