চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

0

চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত একটি মামলার একমাত্র আসামী মনিরুল ইসলামকে (৩৮) যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত করেছেন আদালত। সেই সাথে তাঁকে দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুর সোয়া একটায় চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত দায়রা জজ জিয়াউর রহমান আসামীর উপস্থিতিতে এই দণ্ডাদেশ ঘোষণা করেন। দণ্ডিত মনিরুল ইসলাম জেলার শিবগঞ্জ উপজেলার শ্যামপুর গোপালনগরের সাবিরুদ্দিনের ছেলে।

মামলার বিবরণ ও সরকারী কৌসুলী আঞ্জুমান আরা বেগম জানান, ২০১৬ সালের ১৪ আগষ্ট শিবগঞ্জের শ্যামপুর ইউনিয়নের ওমরপুর গ্রামের একটি আমবাগান থেকে চারশত গ্রাম হেরোইনসহ র‌্যাবের অভিযানে গ্রেফতার হন মনিরুল।

এ ঘটনায় ওই দিনই তাঁর বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন র‌্যাব-৫ ব্যাটালিয়ন রাজশাহী’র চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের উপ-সহকারী পরিচালক (ডিএডি) সাজ্জাদ হোসেন সেলিম। মামলার তদন্ত কর্মকর্তা শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ওসমান গনি ওই বছরেরই ১৮ অক্টোবর আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আট জনের সাক্ষ্য গ্রহণ ও শুনানী শেষে মঙ্গলবার আদালত মামলার রায় ঘোষণা করেন। আসামী পক্ষে মামলা পরিচালনা করেন এ্যাড.ইসমাইল হক।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ