নবাবগগঞ্জ সরকারি কলেজ জাসদ ছাত্রলীগের সম্মেলন : সভাপতি তনু সম্পাদক আসিফ

0

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সহযোগী সংগঠন ছাত্রলীগের নবাবগঞ্জ সরকারি কলেজ শাখার সম্মেলন মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে তসিকুল রেজা খাঁন তনুকে সভাপতি ও আসিফ ইয়াসিরকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট নবাবগঞ্জ সরকারি কলেজ শাখার কমিটি ঘোষনা দেয়া হয়।
আগামী ১ বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। সরকারি কলেজের এনএম খাঁন অডিটোরিয়ামে অনুষ্ঠিত সম্মেলনে সভাপত্বি করেন বাংলাদেশ কেন্দ্রীয় সংসদের সহ-সম্পাদক ও জেলা শাখার সভাপতি আব্দুল মজিদ।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন জাসদ কেন্দ্রীয় কমিটির ও কেন্দ্রীয় সংসদের সাবেক নেতা মনিরুজ্জামান মনির। সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক রাশিদুল হক ননী।
মঙ্গলবার সকালে এ উপলক্ষে কলেজের শহীদ মিনার চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষীণ শেষে সম্মেলনে মিলিত হয় । এসময় উপস্থিত ছিলেন, জেলা জাসদের সভাপতি অধ্যাপক আবু বাক্কার, জাসদ ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া, জাসদ ছাত্রলীগের পৌর সভাপতি মো. শামীম হোসেন, পলিটেকনিক ইনস্টিটিউট শাখার সভাপতি তারেক রহমান, সাধারণ সম্পাদক ফরহাদ হাসান মারুফ, জেলা ছাত্রলীগ সদস্য মোবারক হোসেন আকাশসহ দলীয় নেতাকর্মীবৃন্দ।
কমিটির অন্য সদস্যরা হচ্ছেন, সহ-সভাপতি উত্তম কুমার বর্মণ, সহ-সভাপতি শামীম হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক মোসা. সুলতানা সোমা, সহ-সম্পাদক ইয়াসির আরাফাত মিলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল আলীম ইমরান, দপ্তর সম্পাদক শাহরিয়ার হোসেন ইমন।
উল্লেখ্য, ১৩ বছর পর মঙ্গলবার অনুষ্ঠিত হলো নবাবগঞ্জ সরকারি কলেজ শাখা জাসদ ছাত্রলীগের এ সম্মেলন। সম্মেলনে প্রথম পর্ব শেষে দুপুরের বিরতির পর দুপুর ২ টায় দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে নতুন কমিটি গঠন করা হয় ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ