চাঁপাইনবাবগঞ্জে ভুয়া এনএসআই ও ডিজিএফআই কর্মকর্তা গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে গোয়েন্দা কর্মকর্তার পরিচয়ে প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেফতার ২

0

ভূয়া গোয়েন্দা কর্মকর্তা সেজে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে চাঁপাইনবাবগঞ্জ শহরের কালীতলা ১নং গলির একটি ভাড়া করা বাড়ি থেকে দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

তাঁরা হলেন, জেলার শিবগঞ্জ উপজেলার চাতরা চকহরিপুর কানসাট এলাকার বাবুল হোসেনের ছেলে একরামুল হক ওরফে সুমন(২১) ও একই উপজেলার চককীর্তি চকনাধড়া এলাকার আব্দুস সামাদের ছেলে রেজাউল করিম ওরফে রিমন (২৬)।

মঙ্গলবার সন্ধ্যা ছয়টার দিকে অভিযানটি চালানো হয়। জেলা এনএসআই কর্মকর্তারা এসময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বলে জানিয়েছেন। অভিযানে জব্দ হয়েছে খেলনা পিস্তল, ল্যাপটপ,পাসপোর্ট, নকল সরকারী সীল ও কাগজপত্র সহ বিভিন্ন মালামাল।

র‌্যাব-৫ ব্যাটালিয়ন,রাজশাহী’র চাঁপাইনবাবগঞ্জে কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আবদুল্লাহ আল-মুরাদ অভিযানে নেতৃত্ব দেন।

গ্রেফতারকৃতরা এনএসআই ও  ডিজিএফআই কর্মকর্তার ভূয়া পরিচয় ব্যবহার করতেন বলে র‌্যাব জানিয়েছে।   সদর থানার উপপরিদর্শক (এসআই) রনি সাহা জানান, বুধবার এ ঘটনায় সদর থানায় প্রতারণা মামলার পর বিকেলে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

র‌্যাব জানায়, সুনির্দিষ্ট অভিযোগ পাবার পর তদন্ত করে নিশ্চিত হয়েই ওই দুজনকে গ্রেফতার করা হয়েছে।  বুধবার বিকেল সাড়ে চারটায় তিনি জানান, ওই দুজন দীর্ঘদিন যাবৎ গোয়েন্দা কর্মকর্তা সেজে চাকুরী দেবার প্রলোভন সহ বিভিন্নভাবে মানুষের নিকট থেকে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাত সহ বিভিন্ন অপকর্মে জড়িত থাকার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ