পছন্দের নায়িকার সঙ্গেই ইমরানের নতুন মিউজিক ভিডিও

0

জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। অসংখ্য জনপ্রিয় গান উপহার দেওয়া এ কণ্ঠশিল্পীকে নিয়ে ভক্তদের আগ্রহ একটু বেশিই থাকে। প্রতিটি গান কিংবা মিউজিক ভিডিওতে ভিন্নধর্মী কিছু দেওয়ার চেষ্টা করেন দেশ সেরা এ কণ্ঠশিল্পী। এবার দিতে যাচ্ছেন আরো একটি চমক। তার নতুন মিউজিক ভিডিওতে মডেল হচ্ছেন কলকাতার ‘পারবো না আমি ছাড়তে তোকে’ খ্যাত জনপ্রিয় নায়িকা কৌশানী মুখার্জি।

গানের শিরোনাম ‘ইশশ’। নতুন এ গানটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘খুব রোমান্টিক একটা গান। গানের কথায় আমার চোখে মেয়েটি অনেক সুন্দর এবং গানের কথাগুলোর মাধ্যমে মেয়েটির রূপের বর্ণনা দেওয়া হয়েছে। এ গানটির মাঝে দর্শকশ্রোতারা নতুনত্ব খুঁজে পাবে।’

ওপার বাংলার উঠতি তারকা কৌশানী মুখার্জির সঙ্গে কাজের বিষয়ে ইমরান বলেন, ‘কৌশানী পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকাদের একজন। আমারও ভীষণ পছন্দের একজন অভিনেত্রী। ওর কাজ আমার অনেক ভালো লাগে। আমি ওর প্রায় সবগুলো সিনেমাই দেখেছি। ‘ইশশ’ গানটির জন্য আমার প্রথম পছন্দই ছিলো কৌশানী। এই প্রথমবার তার সঙ্গে কাজ করলাম। দুর্দান্ত হয়েছে কাজটি। কৌশানী অনেক ফ্রেন্ডলি ও মিশুক প্রকৃতির।

স্নেহাশীষ ঘোষের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। গেলো ৭ ও ৯ মে কলকাতার বিভিন্ন লোকেশনে এই গানের মিউজিক ভিডিওর শুটিং সম্পন্ন হয়েছে। স্যান্ডি’র কোরিওগ্রাফিতে মিউজিক ভিডিওটি নির্মাণ করেন কলকাতার নির্মাতা সুশাভান দাস। আগামী ঈদেই ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে মুক্তি পাবে মিউজিক ভিডিওটি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ