টস হেরে ব্যাটিংয়ে সাকিবের হায়দরাবাদ

0

Get real time updates directly on you device, subscribe now.

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মঙ্গলবার প্রথম কোয়ালিফায়ার ম্যাচে মহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই সুপার কিংসের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দরাবাদ। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়।

পয়েন্ট টেবিলে শীর্ষে থেকে প্লে-অফে খেলছে সানরাইজার্স হায়দরাবাদ। লিগ পর্ব থেকে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকে সানরাইজার্স হায়দ্রাবাদ। আর ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অব্স্থানে থাকে চেন্নাই সুপার কিংস। আজ যারা জয় পাবে তারা সরাসরি ফাইনালে উঠে যাবে। আর যারা হারবে তারা ফাইনালে উঠার লড়াইয়ে আগামী ২৫ মে এলিমিনেটর ম্যাচে জয়ী দলের মুখোমুখি হবে। এলিমিনেটর ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ২৩ মে। ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ২৭ মে।

সানরাইজার্স হায়দরাবাদ একাদশ:

শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন, মনিশ পান্ডে, শ্রিভাস্তাব গোস্বামি, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, কার্লোস ব্রাথওয়েট, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কাউল এবং সন্দ্বিপ শর্মা।

চেন্নাই সুপার কিংস একাদশ:

আম্বাতি রাইডু, শেন ওয়াটসন, সুরেশ রায়না, ফাফ ডু প্লেসি, মহেন্দ্র সিং ধোনি, ডোয়াইন ব্রাভো, রবিন্দ্র জাদেজা, দ্বিপক চাহার, লুঙ্গি এনগিডি, হরভজন সিং এবং শার্দুল ঠাকুর।

Get real time updates directly on you device, subscribe now.

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ