চিয়ারলিডারদের নিয়ে রাতভর দিল্লির পার্টি, তোলপাড় ও সর্তকতা

0

আইপিএলের চলতি আসরে দিল্লি ডেয়ারডেভিলসকে খেতাব দেয়া হয়। লীগের শেষ পর্যায়ে মুম্বাই ইন্ডিয়ানসকে  হারালেও পয়েন্ট তালিকার লাস্ট বয় হিসেবেই ছিটকে গেছে তারা আইপিএল থেকে। এরই মধ্যে গৌতম গম্ভীরের পদত্যাগ তাদের আরও বিপর্যয়ে ফেলেছে।

বেকায়দায় থাকলেও মাস্তিতে দিল্লি আইপিএলের অন্যদলগুলো অনেক এগিয়ে। দলের খেলোয়াড়, অফিসিয়াল আর স্পনসরদের নিয়ে গোপনে এক পাটি দিয়েছে দলটি, আর এই পার্টিতে নিয়মবহির্ভূতভাবে নিয়ে আসে বেশ কজন চিয়ারলিডারকে। তাদের বগলদাবা করে আমোদ হয়েছে রাতভর।

এ ঘটনা ফাঁস হতেই তোলপাড় শুরু হয়েছে ভারতীয় ক্রিকেটাঙ্গণে। নড়েচড়ে বসেছে বিসিসিআই। এমনিতেই ভারতীয়দের মানসিকতার বিরুদ্ধে অনেক নেতিবাচক মন্তব্য করেছে বেশ কিছু চিয়ারলিডার। এই ঘটনা জানার সাথে সাথে দিল্লিকে সতর্ক করল বিসিসিআইয়ের দুর্নীতি দমন শাখা।

আইপিএল শুরুর দিন থেকেই চিয়ারলিডার ছিল ক্রিকেট-বিনোদনের অপরিহার্য অঙ্গ। তবে মাঝে  ভারতের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট লিগে ম্যাচ ফিক্সিংয়ের কালি লাগতেই চিয়ারলিডারদের ‘অবাধ বিচরণ’ বন্ধ করে দেয় দেশটির ক্রিকেট বোর্ড। এটা জানা সত্ত্বেও কেন ম্যাচ শেষের নৈশ পার্টিতে চিয়ারলিডারদের নিয়ে যাওয়া হলো, তা নিয়ে রীতিমত ক্ষুব্ধ বোর্ডের দুর্নীতি দমন শাখা।

বিসিসিআইয়ের বিবৃতির পর দিল্লি ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে বলা হয়েছে,  ‘চিয়ারলিডারদের সঙ্গে পার্টি করেনি ক্রিকেটাররা। তারা এসেছেন এবং নৈশভোজ শেষ করার পরেই নিজ নিজ কক্ষে ফিরে গেছেন। তবে দুর্নীতি দমন শাখা যেহেতু সাবধান করেছে, সেহেতু আমরা এ বিষয়ে বাড়তি নজর রাখব। আগামীতে এমন ঘটনার পুনরাবৃত্তি হবে না।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ