সাবেক মেয়র লিটনের সাথে অন্ধ কল্যাণ সমিতির নব গঠিত কমিটির সক্ষাত

0

সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় অন্ধ কল্যান সমিতির আজীবন সদস্য এইচ এম খাইরুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন অন্ধ কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ শাখার নবনির্বাচিত কমিটি। বৃহস্পতিবার দুপুরে জাতীয় অন্ধ কল্যান সমিতি, চাঁপাইনবাবগঞ্জ শাখার সাধারণ সম্পাদক আব্দুল হাকিমের নেতৃত্বে আট সদস্যের একটি প্রতিনিধি দল সাবেক মেয়রের সাথে সাক্ষাত করেন।

রাজশাহী উপশহরের এইচ এম খাইরুজ্জামান লিটনের নিজস্ব বাসভবনের অতিথি কক্ষে ঘন্টা ব্যাপি আলোচনা করেন প্রতিনিধিরা। এ সময় সমিতির বর্তমান অবস্থা, করণীয় ও চক্ষু হাসপাতালের সেবার মান বৃদ্ধি নিয়ে বিস্তারিত আলোচনা করেন। এ সময় খাইরুজ্জামান লিটন এ প্রতিষ্ঠানটির পাশে থেকে সার্বিক সহযোগীতা করার আশ্বাস দেন। সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদককে উদ্দেশ্য করে তিনি বলেন, সেবামূলক এ সংগঠনটির সুনাম ও চক্ষু হাসপাতালের সেবার মান যেন প্রশ্নবিদ্ধ না হয়। সবদিকে খেয়াল রেখে নিয়মতান্ত্রিকভাবে সংগঠন ও প্রতিষ্ঠান পরিচালনার পরামর্শ দেন।

এ সময় উপস্থিত ছিলেন, এ সমিতির সদস্য, মো. মর্তুজা রেজা কোরইরী মানিক, আলহাজ্ব বরজাহান আলী, মো. আব্দুল হান্নান, কামাল উদ্দীন, রাজশাহী মহানগর মহিলা আওয়ামী লীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মোসা. কানিজ ফাতেমা মিতু, মো. কাউসার আলী সাংবাদিক আমিরুল মোমেনিন বাবু, ও ফারুক আহমেদ চৌধুরী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ