রাজস্থানকে বিদায় করে দিল কলকাতা

0

ভাগ্যের জোরে প্লে-অফে চলে এসেছিল রাজস্থান রয়্যালস। তবে সেই ভাগ্য আর তাদেরকে সামনের দিকে টেনে নিল না। কলকাতার ইডেন গার্ডেনে স্বাগতিক কলকাতা নাইট রাইডার্সের কাছে ২৫ রানে হেরে বিদায় নিতে হলো আজিঙ্কা রাহানের দলকে। অন্যদিকে রাজস্থানকে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারে নিজেদের তুলে নিল শাহরুখ খানের দল।

ইডেন গার্ডেনে টস হেরে ব্যাট করতে নেমে ক্যারিবীয় বিগহিটার আন্দ্রে রাসেলের অসাধারণ এবং ঝড়ো ব্যাটিংয়ের ওপর ভর করে ১৬৯ রান তোলে কেকেআর। ২৫ বলে ৪৯ রান করেন আন্দ্রে রাসেল। জয়ের জন্য ১৭০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ১৪৪ রানের থেমে যেতে হয় রাজস্থানকে। ফলে ২৫ রানের পরাজয় মানতে বাধ্য হয় রাজস্থান।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে আজিঙ্কা রাহানে এবং রাহুল ত্রিপাথি কিছুটা স্লো স্টার্ট করেন। ১৩ বলে ২০ রান করে আউট হয়ে যান ত্রিপাথি। ৪১ বলে ৪৬ রান করেন আজিঙ্কা রাহানে। সাঞ্জু স্যামসন ৩৮ বলে খেলেন ৫০ রানের ইনিংস। তার এই ইনিংসও কাজে লাগেনি রাজস্থানের।

১৮ বলে ১৮ রান করে অপরাজিত থাকেন হেনরিক্স ক্লাসেন। আন্দ্রে রাসেল ৩ ওভার বল করে দেন ২২ রান। পীযূষ চাওলা নেন ২ উইকেট। ১ উইকেট করে নেন প্রাসিদ কৃষ্ণা এবং কুলদীপ যাদব।

আগামী শুক্রবার দ্বিতীয় কোয়ালিফায়ারে ইডেন গার্ডেনেই সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ