বিয়ে না করেও সন্তানের জন্ম দিতে চান এই অভিনেত্রী

0

পূজার সঙ্গে বিশেষ কোনও মিল পাওয়া যাবে না ২০১৬ সালের ওয়েব সিরিজ ‘মায়া’র নায়িকা সোনিয়া অরোরার। কারণ ছোট পর্দার মধ্যবিত্ত পরিবারের পূজা ততো দিনে পরিবর্তিত হয়েছেন মোহময়ী সোনিয়াতে।
আমির খান ও মনীষা কৈরালা অভিনীত ‘মন’ (১৯৯৯) ছবিতে একটি ছোট্ট চরিত্রে দেখা গিয়েছিল তাকে। তবে ছোট পর্দার ‘ইয়ে মেরি লাইফ হ্যায়’ (২০০৩-২০০৫) সিরিয়ালে ‘পূজা’ নামে তিনিই ছিলেন মুখ্য ভূমিকায়। সেই পূজার সঙ্গে বিশেষ কোনও মিল পাওয়া যাবে না ২০১৬ সালের ওয়েব সিরিজ ‘মায়া’র নায়িকা সোনিয়া অরোরার। কারণ ছোট পর্দার মধ্যবিত্ত পরিবারের পূজা তত দিনে পরিবর্তিত হয়েছেন মোহময়ী সোনিয়াতে।
অভিনেত্রী শামা সিকন্দরের এই পরিবর্তন প্রশংসনীয় এবং তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের ছবি দেখলে অবাক হবেন বলিউডের অনেক দিভারাই।
শুধুমাত্র অভিনয় বা ফ্যাশনই নয়, শামা এবার নজর কেড়েছেন তার এক বক্তব্যেও। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে ৩৬ বছরের অভিনেত্রী জানিয়েছেন যে, নিজের সন্তানকে জন্ম দেওয়ার জন্যই বিয়ে করতে হবে এমনটা তিনি মনে করেন না। বিয়ে না করেও যদি তিনি সন্তানের জন্ম দেন, তাকে তিনি ‘গর্বের সঙ্গে লাভ চাইল্ড’ বলেই পরিচয় দেবেন।
প্রসঙ্গত, মার্কিন ব্যবসায়ী জেমস মিলিরনের সঙ্গে এনগেজমেন্ট হয়ে গিয়েছে শামা সিকন্দরের। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে, বেশ কয়েকবার বিয়ের প্ল্যান করেও তা করা হয়ে ওঠেনি। তবে তিনি আরও বলেন, জেমস বা তিনি নিজেও বিয়ের ব্যাপার নিয়ে এতো মাথা ঘামান না। আসল ব্যাপার পরস্পরের প্রতি ভালবাসাটাই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ