ম্যাচ হারের কারণ হিসেবে যাদেরকে মনে করছেন সাকিব

0

আজকের ম্যাচের অধিনায়কত্বে বরাবরেই বিতর্ক সৃষ্টি করেছেন সাকিব আল হাসান। বিতর্কটা শুরু হয় মোসাদ্দেক এবং মাহমুদুল্লাহর বোলিং  এ দেওয়া নিয়ে। আজকের ম্যাচের উইকেট ছিলো স্পিন সহায়ক।

সেখানে মাহমুদুল্লাহ ১ ওভার বল করে ২ উইকেট নেওয়ার পাশাপাশি দিয়েছিলেন মাত্র ১ রান। আর মোসাদ্দেক ১ ওভার বল করে দিয়েছিলেন ৩ রান। সেই দিক দিয়ে সাকিব আর বোলিং  এ আনেন নি এই দুইজনের কাউকেই। যদিও তখনি ডেথ অভারেই চলে যাননি সাকিব।

ডেথ ওভারের আগেও বল করার সুযোগ পেতেন মাহমুদুল্লাহ। তবে কেন মাহমুদুল্লাহকে বোলিং  এ আনা হয়নি এই প্রশ্নের জবাবে সাকিব বলেন মাহমুদুল্লাহ রেগুলার বোলার নয় বলেই তাকে দিয়ে করানো হয়নি ২য় ওভার। তবে পার্ট টাইমার বোলাররা যে অনেক সময় ম্যাচ ঘুরানোর টার্নিং পয়েন্ট হয়ে থাকে সেটা মোসাদ্দেককে দিয়তেই চ্যাম্পিয়ন্স ট্রফিতে প্রমান করেছিলেন মাশরাফি। তাই আজকের ম্যাচে টাইগার ভক্তরাও একটু হলে মিস করা কথা মাশরাফিকে।

এই হারে তিন ম্যাচের সিরিজে ১-০তে পিছিয়ে গিয়েছে টাইগাররা। সিরিজ জিততে হলে পরের দুই ম্যাচে জয় ছাড়া কোন বিকল্প নেই তাদের সামনে। অবশ্য প্রথম ম্যাচে আফগানদের ব্যাটিংয়ের ১৬ ওভার পর্যন্ত ম্যাচের নিয়ন্ত্রন ছিল সাকিবদের হাতেই।

কিন্তু ডেথ ওভারে বোলারদের বাজে বোলিংয়ের কারণে ম্যাচ থেকে ছিটকে যায় লাল-সবুজের দলটি। শেষ ৪ ওভারে টাইগার বোলারদের বেধড়ক পিটিয়ে ৬৪ রান যোগ করে আফগানরা। শেষ ৩ ওভারে রাহি, রুবেল ও রাজু মিলে দিয়েছেন ৫২ রান,
যা কিনা ম্যাচ থেকে ছিটকে দিয়েছে বাংলাদেশকে।

আর এইটাকেই ম্যাচ হারের অন্যতম কারণ হিসেবে দেখছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ