গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় চাঁপাইনবাবগঞ্জের এনজিও কর্মী নিহত

0

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আজাইপুর মহল্লার জিবাস এর কো-অর্ডিনেটর সুজন আলী (৩৫) বুধবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে গোদাগাড়ীতে মর্মান্তিক এক মোটরসাইকেল সড়ক দুর্ঘটনায় রাজশাহী মেডিকেল হাসপাতালে মৃত্যুবরণ করেন। নিহত সুজন চাঁপাইনবাবগঞ্জ সদরের আজাইপুর গ্রামের জাহানুরের ছেলে। এতে আহত হন মোটরসাইকেল চালক শিবগঞ্জে উপজেলার খাসেরহাটের নাজিবুর রহমান (২৫)।

বেসরকারি উন্নয়ন সংস্থা আর এস ডি এফ এর পরিচালক মোহাম্মদ মনজুরুল ইসলাম খান বাবু জানান, বুধবার রাজশাহীতে এক ইফতার মাহফিল শেষ করে চাঁপাইনবাবগঞ্জ আসার পথে গোদাগাড়ীতে ট্রাকের সাথে সংঘর্ষ হলে গুরত্বর আহত হন তিনি। সেখান থেকে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুজন আলীকে মৃত ঘোষণা করেন।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, দুজন মোটরসাইকেল আরোহী রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের বাড়ি যাচ্ছিলেন। এ সময় রাজশাহী থেকে ছেড়ে আসা একটি কাঠের গুঁড়ি ভর্তি ট্রাক রাস্তায় দাঁড়িয়ে ছিলো। কিন্তু দূর থেকে দেখতে না পাওয়ায় কাছে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি ট্রাকের পেছনে ঢুকে পড়েন। এ ব্যাপারে ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তন্তর করা হয়েছে।

তাঁর মৃত্যুতে প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক হাসিব হোসেন গভীর শোক প্রকাশ করেছেন এবং তাঁর রুহের মাগফিরাত কামনা করেছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ