চাঁপাইনবাবগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত

0

Get real time updates directly on you device, subscribe now.

শুক্রবার চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল সংলগ্ন রাস্তার ধারে অবৈধ দোকান, ভ্রাম্যমান দোকান উচ্ছেদ করা হয়েছে। পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম এর নির্দেশে ও পৌর সভায় সহায়তায় এ অভিযানে নেতৃত্ব দেন সদর থানার অফিসার ইনচার্জ মো. মনজুর রহমান, অফিসার ইনচার্জ (তদন্ত) আতিকুল ইসলামসহ অন্যান্য পুলিশ কর্তারা।

উল্লেখ্য চাঁপাইনবাবগঞ্জের পুরাতন বাজারে গত বৃহস্পতিবার থেকে রাস্তার উপর থেকে অবৈধ দোকান উচ্ছেদ করা হয়েছে। এছাড়া রাস্তার উপর ভ্রাম্যমাণ সবজি দোকান, পেঁয়াজের পাইকারি ও অস্থায়ী দোকান, দোকানের সামনের মালামাল, দোকানের উপর বিল বোর্ড ও টিনের ছাউনি সবকিছু উচ্ছেদ করে যান চলাচলের জন্য মুক্ত করা হয়। পুলিশে ও পৌর সভার উদ্যোগে এ অভিযান চালানো হয়। এ সময় পৌর সভার ওয়ার্ড কাউন্সিলর ও পৌর কমকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম দৈনিক গৌড় বাংলাকে বলেন, গত বৃহস্পতিবার শহরে অবৈধ সব কিছু উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। যা সবত্র চলমান থাকবে। এ ব্যাপারে পৌর মেয়রকে অনুরোধ করা হয়েছে পুলিশের পক্ষ থেকে। শহরকে জানযট মুক্ত করতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা ছাড়া কোন উপাই নাই। কাজেই আমি সকলের সহযোগীতা কামনা করছি।

Get real time updates directly on you device, subscribe now.

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ