শান্তি মোড়ে জানযট এড়াতে ট্রাফিক পুলিশ বাড়ানোর তাগিদ দিয়েছেন এলাকাবাসী

0

ডি এম কপোত নবী :চাঁপাইনবাবগঞ্জ শহরের অন্যতম ব্যস্ত এলাকা হচ্ছে শান্তি মোড়। প্রতিদিন এ রাস্তা দিয়ে হাজার হাজার যনবাহন চলাচল করে। বাংলাদেশের দ্বিতীয় বৃহতত স্থল বন্দর সোনামসজিদ যেতে হলে এ সড়ক ধরেই যেতে হয়। চৌ-মহনী রাস্তা হবার কারণে প্রতিনিয়ত শান্তি মোড়ে জানযট লেগেই থাকে। ঘটে ছোট বড় দুর্ঘটনা। এমনকি অনেক মৃত্যুর ঘটনাও ঘটেছে এ মোড়টিতে।

আর কিছুদিন পর আসছে মুসলমানদের আনন্দ উৎসব ঈদুল ফিতর। ঈদের কেনাকাটা করতে বিভিন্ন প্রান্ত থেকে মানুষ ঈদ বাজার করতে শহরে আসছে। সকাল থেকে গভীর রাত পর্যন্ত শান্তি মোড়ে মানুষের জটলা বেধে থাকছে। আটো রিকশা, রিকশা, বাস, ট্রাক, মিশুক ও মানুষের পদচারনায় জটলা থেকে থাকছে। ট্রাফিক পুলিশের একার পক্ষে এটা সামাল দেয়া সম্ভব হচ্ছে না।

এলাকাবাসীসহ বিভিন্ন সূধীমহল দাবী করেছেন চানযট নিরসনে এখানে ট্রাফিক পুলিশের সংখ্যা বাড়াতে হবে। একজন ট্রাফিক এর পক্ষে এতগুলো গাড়ি অটো রিকশা সামাল দেয়া সম্ভব হচ্ছে না। কাজেই এখন সকলের একটাই দাবি যেন জানযট ও দুর্ঘটনা রোধে শান্তি মোড়ে যেন অন্তত ২ জন ট্রাফিক পুলিশকে দায়িত্ব দেয়া হয়। এতে করে অনেকাংশে জানযট কমে যাবে। রোধ হবে ছোট বড় দুর্ঘটনা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ