বয়সের ব্যাবধান বেশি, ঘর ভাঙলো লাক্স তারকার

0

ঘর ভাঙলো ল্যাক্স চ্যানেল আই ২০১৪ চ্যাম্পিয়ন ও ছোট পর্দার অভিনেত্রী নাদিয়া আফরিন মিমের। জানা যায়, গত মে মাসের শেষের দিকে স্বামী সাফায়াত আলী চয়নের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে এই অভিনেত্রীর।

বিষয়টি নিশ্চিত করে মিম বলেন, আমাদের দু’ জনের মত আছে এই ডিভোর্সে। গত মে মাসের শেষের দিকে আমাদের ডিভোর্সের সব অনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। তারও আগ থেকে বাবার বাসায় থাকি। জীবনের এই অধ্যায় ক্লোজ। সব ভুলে আবার অভিনয়ে নিয়মিত হতে চাই।

বিচ্ছেদের কারণ নিয়ে নাদিয়া বলেন, ওর বয়স ৩০ আমার ২১। এটা অন্যতম প্রধান কারণ। আমাদের বোঝাপড়াতেও তাই অনেকটা গ্যাপ রয়ে গেছে। প্রায়ই ঝগড়া বিবাদ হত এ নিয়ে। ঠিকঠাক বনিবনা হচ্ছিলো না। একটা সময়ে আর একসঙ্গে থাকা সম্ভব হয়নি।

উল্লেখ্য, ছয় মাস প্রেমের সম্পর্কের পর ২০১৬ সালের ২৮ এপ্রিল দুই পরিবারের সম্মতিতে নাদিয়া ও  সাফায়াতের বিয়ে হয়। সংসার জীবনের দুই বছর পার হতে না হতেই তাদের বিচ্ছেদ হয়ে গেলো।

অভিনয়ে অনেকদিন অনিয়মিত প্রসঙ্গে বলেন, ‘মাঝে দুই মাস আমি কারও সঙ্গে কোনো রকম যোগাযোগ রাখিনি। তবে এখন আবার কাজে নিয়ে ব্যস্ত হচ্ছি। অভিনয় মাধ্যমে নিজেকে নতুন করে উপস্থাপন করতে চাই।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ