ইউটিউবে শাকিব-অপুর পাংকু জামাইয়ের প্রথম ঝলক ► ভিডিও

0

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় জুটি গুলোর মধ্যে অন্যতম শাকিব-অপু জুটি। নানা কারণেই আর এক সাথে তাদের বড় পর্দায় দেখা যায় না। তবে এবার ঈদে শেষ বারের মতো দর্শকদের সামনে পাংকু জামাই নিয়ে হাজির হচ্ছে এই জনপ্রিয় জুটি।

ঈদে ছবিটি মুক্তির জন্য ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি নিয়েছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান। তারই অংশ হিসেবে সম্প্রতি এবার অনলাইনে মুক্তি দেয়া হলো ছবিটির টিজার।

এর আগে গত ৪ জুন ছবিটি সেন্সরের ছাড়পত্র পেয়েছে। হয়েছে প্রশংসিত। ‘পাংকু জামাই’ ছবিটির শুটিং শুরু হয়েছিল ২০১৬ সালের জানুয়ারিতে। ওই সময় টানা শুটিংয়ে ছবির বেশিরভাগ কাজও সম্পূর্ণ হয়েছিল। এরপর হঠাৎ অপু বিশ্বাস পর্দার অন্তরালে চলে যাওয়ায় থেমে ছিল ছবির কাজ, শাকিবও ব্যস্ত ছিলেন অন্য ছবির শুটিংয়ে। প্রায় আট মাস নিরুদ্দেশ থাকার পর আড়াল ভেঙে গেল বছর ফিরে আসলে গত ৭ অক্টোবর ফের এই ছবির শুটিং করেন অপু। এফডিসি ও পূবাইলে তিনদিন শুটিং করে অপু তার অংশের কাজ শেষ করেন।

ছবিটি মুক্তি নিয়ে ছবির প্রজোযক মোজাম্মেল সরকার জানান, ‘শাকিব-অপু জুটি দীর্ঘ পর্দায় অনুপস্থিত। সেজন্য দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে ‘পাঙ্কু জামাই’ ঈদের সময় মুক্তি দেওয়ার চিন্তা করা হয়েছে। কারণ সিনেমাটি মুক্তির এটিই ভালো সময় মনে করেছি।’

রোমান্টিক কমেডি গল্পের এই ছবিতে শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পুষ্পিতা পপি, এটিএম শামসুজ্জামান প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ