চাঁপাইনবাবগঞ্জ শহরের বিশিষ্ট ২ ব্যবসায়ী ভাইসহ ৮ জনের কারাদন্ড

মাদক সেবনের অপরাধে চাঁপাইনবাবগঞ্জ শহরের বিশিষ্ট ২ ব্যবসায়ী ভাইসহ ৮ জনের কারাদন্ড

0

Get real time updates directly on you device, subscribe now.

চাঁপাইনবাবগঞ্জের বড় ইদারা মোড়ের হোটেল জমজম ও শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম এর নির্দেশে এবং গোয়েন্দা বিভাগের অফিসার ইনচার্জ মাহবুব আলম এর সার্বিক তদারকিতে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান চলছে।

এরি ধারাবাহিকতায় রবিবার দিবাগত রাত ও সোমবার মাদক সেবনের অপরাধে ৮ জনকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিদের ভ্রাম্যমান আদালতে আনা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজিবুল আলম প্রত্যেককে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

অফিসার ইনচার্জ মাহবুব আলম জানান, বড় ইদারা মোড়ে জমজম হোটেলের ছাদে বেশ কিছু যুবক মাদক সেবন করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে গাঁজা সেবনরত অবস্থায় হোটেল মালিকের ২ ছেলে সহ ৫ জনকে আটক করা হয়।

আটককৃত মাদকসেবীরা হচ্ছে, রামকিষ্টপুরের মো. হাম্মাদ আলীর ২ ছেলে হাসনাত আলী (৩০) ও তাসেম আলী (৩০), কলোনী পাড়ার মৃত মুনসুর আলীর ছেলে সেরাজুল ইসলাম (৩২), আরামবাগের শওকত হোসেনের ছেলে মনির হোসেন বকুল (৩০), মসজিদ পাড়ার আহমদ আলীর ছেলে সাহাবুদ্দীন (২৮), আরামবাগের মৃত মনসুরের ছেলে নবাব (৩০), একি এলাকার ফুলচানের ছেলে আবু বক্কর (৩০) ও কল্যানপুরের মৃত খাস মোহাম্মদের ছেলে রাকিবুল ইসলাম (৩৫)।

কারাদন্ড প্রদানের পর আটক ৮ জনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ