সাক্ষাৎ শেষে আহমেদ আযম

আন্দোলন বেগবান করার নির্দেশ খালেদার

0

শান্তিপূর্ণ আন্দোলন বেগবান করতে বিএনপি নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া। বুধবার (২০ জুন) পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এ কথা জানান তার আয়কর উপদেষ্টা ও বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আযম।

তিনি বলেন, কারাগারে যাওয়ার পর শত বাধার মুখেও গণমাধ্যম যে ভূমিকা রেখেছে, সে জন্য গণমাধ্যমকে ধন্যবাদ জানিয়েছেন খালেদা জিয়া। গণমাধ্যম আগামীতে আরো জোরালো ভূমিকা পালন করবে বলেও আশা প্রকাশ করেন বিএনপি চেয়ারপারসন। আহমেদ আযম বলেন, সব দলের অংশগ্রহণে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ তৈরির জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন খালেদা জিয়া। একই সঙ্গে তিনি বলেছেন, ৫ জানুয়ারির মতো আরেকটি নির্বাচন সরকার করতে চাইলে জনগণ তা মানবে না। তেমন নির্বাচন হতে দেবে না।

ইউনাইটেডে চিকিৎসা নিতে অনড় খালেদা : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ও সম্মিলিত সামরিক হাসপাতাল সম্পর্কে বিএনপি চেয়ারপারসের ধারণা উঁচু মানের জানিয়ে আহমেদ আযম বলেন, খালেদা জিয়া কারাগারে ভালো নেই। তার চিকিৎসা প্রয়োজন। তিনি ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা নিতে চান। আগে যেহেতু তিনি সেখানে চিকিৎসা নিয়েছেন, সেহেতু তিনি সেখানেই চিকিৎসা নিতে চান। সরকার তার চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা নেবে বলেও আশা প্রকাশ করেছেন খালেদা জিয়া।

এর আগে খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনরা সাক্ষাৎ করেন। তাদের মধ্যে ছিলেন খালেদা জিয়ার ছোট ভাই শামীম এস্কান্দার, তার স্ত্রী নাসরিন এস্কান্দার, ভাগ্নে ডা. মামুন প্রমুখ। সর্বশেষ গত ১৮ জুন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন এ জে মোহাম্মদ আলীসহ চার আইনজীবী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ