সাংবাদিক জহুরুলকে প্রাণনাশের হুমকি

0

চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের ছবি নিজ ফেসবুক টাইমলাইনে প্রকাশ করায় ঢাকা বাংলা চ্যানেল (ডিবিসি নিউজ) এর চাঁপাইনববগঞ্জ প্রতিনিধি জহুরুল ইসলামকে প্রাণ নাশের হুমকি দিয়েছে বালু উত্তোলনকারীরা।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় শনিবার রাতে একটি সাধারণ ডাইরী করেন তিনি ।

সাংবাদিক জহুরুল ইসলাম জানান, মহানন্দা নদী থেকে বালু উত্তোলনের কিছু ছবি গত ১১ মে ২০১৮ইং তারিখে তিনি ফেসবুকে পোস্ট করেন। গত ২৪ জুন তার বাড়ির পাশেই পলশা মিশন বাজারে একটি চায়ের দোকানে বালু উত্তোলনকারী কিবরিয়া তাকে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দেয় এবং গত ২৮ জুন হুমায়ুন ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের ভেতরে তার দুই বন্ধু ডালিম ও মেসারুল ইসলামের সামনে বালু উত্তোলনকারী কাজেম আবারো আলী প্রাণ নাশের হুমকি দিয়ে বলে ‘তাকে মেরে ফেলতে কই টাকা লাগবে’। সাংবাদিকের বন্ধুরা বিষয়টি জানিয়ে তাকে সর্তক থাকতে বলে।

জেলা স্বাধীন প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ চৌধুরী এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে তদন্তপূর্বক আইননূগ ব্যবস্থা গ্রহনের দাবী জানান।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর রহমান জানান, সাংবাদিকে হুমকির ঘটনায় থানায় সাধারণ ডাইরি করেছেন ওই সংবাদিক, এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ