চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের মাদকবিরোধী অভিযান অব্যাহত

মাদক বিক্রেতা ও মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে জেল জরিমানা

চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন মাদকের স্পটে অভিযান চালিয়েছে র‌্যাব-৫, রাজশাহী সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অপারেশন দল। এ সময় ১৭ জনকে আটক করা হয়। উদ্ধার করা হয় ১৬৫ বোতল ফেন্সিডিল, ৬০০ গ্রাম গাঁজা, ৩০ পিচ ইয়াবা ও ৫০০ লিটার চোলাইমদ। র‌্যাবের পাঠানো ই-মেইল থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিনব্যাপি মহারাজপুর চৌধুরীটোলা, বালিয়াডাঙ্গাসহ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে [...]
0

চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন মাদকের স্পটে অভিযান চালিয়েছে র‌্যাব-৫, রাজশাহী সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অপারেশন দল। এ সময় ১৭ জনকে আটক করা হয়। উদ্ধার করা হয় ১৬৫ বোতল ফেন্সিডিল, ৬০০ গ্রাম গাঁজা, ৩০ পিচ ইয়াবা ও ৫০০ লিটার চোলাইমদ।
র‌্যাবের পাঠানো ই-মেইল থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিনব্যাপি মহারাজপুর চৌধুরীটোলা, বালিয়াডাঙ্গাসহ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদকসেবী ও মাদক ব্যবসার সাথে জড়িত ব্যক্তিদের আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের বিচারক সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান মাসুদ প্রকাশ্যে মাদক সেবন করার অপরাধে ১৫ জন মাদকসেবীকে ৪ মাস, ৩ মাস, ২ মাস, ১ মাসের কারাদন্ড দিয়ে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। অপর দুজন মাদকসেবীকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানাকৃত টাকা তাৎক্ষণিক আদায় করে সরকারি কোষাগারে জমা করা হয়। এসময় গাঁজা ৬০০ গ্রাম, চোলাই মদ ৫০০ লিটার, গাঁজার কলকি ৭ টি, দিয়াশলাই ৬ টি উদ্ধার করা হয়।
আটককৃতরা হচ্ছে, মহারাজপুর চৌধুরীটোলার মৃত হোসেন মন্ডলের ছেলে নাসির আলী (২৬), শিবগঞ্জের তেলকুপি লম্বা পাড়ার আব্দুল মালেকের ছেলে মিজানুর রহমান (৩৫), মহারাজপুরের মৃত মদুসুদন ঘোষের ছেলে শ্রী সুলীল ঘোষ (৩৮), হরিপুর মিয়াপাড়ার বেলালের ছেলে হোসেন (৩০), গোদাগাড়ী বালিয়াগ্রামের মৃত রবিউল আওয়ালের ছেলে টুটুল রহমান (৩৯), চামাগ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মাইনুল (৩৫), গোহালবাড়ীর নেছ মোহাম্মদের ছেলে মুকুল (৫০), আলীনগরের মৃত শের মোহাম্মদের ছেলে রাজ্জাক আলী (২৮), বাররশিয়ার মৃত আব্দুর রহমানের ছেলে ফিরোজ (৫২), নামোশংকরবাটীর মৃত আবু বক্করের ছেলে সাদিকুল (৪৪), নাখরাজপাড়ার মৃত হাজী দানেশ মন্ডলের ছেলে আলম আলী (৫০), আলীনগরের মজিবর রহমান মাঝির ছেলে নয়ন আলী (৩২), বামুনগ্রামের আব্দুস সাত্তারের ছেলে শিউল আহমেদ (২০), শিবগঞ্জ রানীবাড়ি চাঁদপুরের জুল্লুর ছেলে মাসুদ রানা (২০), -গোমস্তাপুর মীরাপুর বটতলার সেন্টু আলীর ছেলে বাবুল আলী (৩০), নামোরাজারামপুরের কাজিম আলীর ছেলে আ.হান্নান (৩৯), আলীনগর মুন্সিপাড়ার সাইফুদ্দিনের ছেলে হান্নান (৪২)।
সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার বোধে মাদকবিরোধী অভিযানে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে জানা গেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ