ব্রাজিল জিততেই শরীরের পোশাক খুলে ফেললেন পুণম (ভিডিও)

0

ভারতের বিতর্কিত অভিনেত্রী তিনি। হাতে কোনও কাজ না থাকলেও সবসময় আলোচনায় থাকেন পুণম পাণ্ডে। খোলামেলা ছবি তিনি প্রায়ই পোস্ট করেন। বলা যায়, পুণম নিজের দেহের সুতোর আবরণ খোলার জন্য উপলক্ষ খোঁজেন। চলতি ফুটবল বিশ্বকাপও তার ব্যতিক্রম নয়। পুনম এবার দেহে সুতোটুকু রাখলেন না। কারণ তিনি যে ব্রাজিল ভক্ত। ব্রাজিলের সাম্বা ফুটবলের মূর্চ্ছনা তাঁর দেহেও ঝড় তোলে। তাই এবার পুনম খুলে ফেললেন দেহের পোশাক। নেইমার-কুতিনহোদের জয়েরই অপেক্ষায় ছিলেন তিনি।

সোমবারই মেক্সিকোকে গুড়িয়ে শেষ আটে পা রেখেছে ব্রাজিল। সেই জয়ে যারপরনাই খুশি মডেল অভিনেত্রী। ব্রাজিল জয় পেতেই উচ্ছ্বসিত হয়ে পড়েন তিনি। সামাজিক যোগাযোগের মাধ্যমে নিজের অন্তর্বাসের ছবি পোস্ট করে তিনি লিখে দেন, ‘এটাই কি অন্তর্বাস খুলে ফেলার সঠিক সময় নয়?’

সমর্থকদের সামনে নিজেকে উন্মুক্ত করতে বিশ্বকাপের শুরু থেকেই নিজের নাম জড়িয়ে ফেলেছিলেন পুনম। সামাজিক যোগাযোগের মাধ্যমে এক ছবি পোস্ট করেছিলেন তিনি। সেই ভিডিওতে দেখা যায়, দুবাইয়ের কমেডিয়ান নীতিন মিরানির হাত টেনে নিজের স্তনের ওপরে চেপে ধরছেন তিনি। এভাবেই কথোপকথন চালিয়ে যান তিনি। বিশ্বকাপের জন্য একটি শোতেও অংশ নিচ্ছেন তিনি। পোশাকি নাম দেওয়া হয়েছিল, ‘নটি ফিফা ২০১৮’।

ভিডিও দেখুন:

 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ