চাঁপাইনবাবগঞ্জে গোরস্থানের ভিত্তি প্রস্থর স্থাপন উদ্বোধন করলেন আব্দুল ওদুদ এমপি

0

চাঁপাইনবাবগঞ্জের নিমগাছী গোরস্থান ও নামো রাজারামপুর উপরপাড়া গোরস্থানের বাউন্ডারী ওয়াল নির্মান এর ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।শুক্রবারে পৌর সভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ নূরুল ইসলাম মিনহাজের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আব্দুল ওদুদ।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, পৌর সভার নির্বাহী প্রকৌশলী মো. সাদেকুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সোহরাব আলী প্রমুখ। স্থানীয় সরকার প্রকৌশল, এলজিইডির বাস্তবায়নে ২০১৭-১৮ অর্থ বছরে সার্বজনীন সামাজিক অবকাঠামো উন্নয়ন ( জিএসআইডিপি) প্রকল্পের আওতায় এ সব কাজ হচ্ছে।

সভায় এমপি আব্দুল ওদুদ বলেন, সকলে এক সাথে মিলেমিশে কাজ করলে যে কোন কাজের সফলতা আসে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্দির, মসজিদ, গোরস্থান এর উন্নয়নের জন্য সর্বদা কাজ করে যাচ্ছেন। তাঁর নির্দেশনার আলোকে আজ আপনাদের সুবিধার্থে নিমগাছি গোরস্থান ও নামো রাজারামপুর উপরপাড়া গোরস্থানের বাউন্ডারী ওয়াল নির্মান কাজের উদ্বোধন করলাম। তিনি আরো বলেন, দেশের উন্নয়নের জন্য বারবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়ী করে সামনে আবারো ক্ষমতায় আনতে হবে। তিনি আরো বলেন, দেশের উন্নতির জন্য বারবার বাংলাদেশ আওয়ামী লীগ তথা শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা এমরান ফারুক মাসুম, কামাল উদ্দীন, যুবলীগ নেতা রুহুল আমিন রাসেলসহ এলাকার শিক্ষকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ