মাদক বিরোধী অভিযানে র‌্যাবের হাতে ১৮ মাদকসেবী গ্রেপ্তার

0

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অব্যহত মাদকবিরোধি অভিযানে ১৮ জনকেগ্রেপ্তার করা হয়েছে। বুধবার (৪ জুলাই) দিনব্যাপী পৃথক অভিযান গুলি চালানো হয়। এসময় জব্দ হয় ৩ কেজি গাঁজা ও ১ হাজার লিটার চোলাই মদ।

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদসাঈদ আবদুল্লাহ আল মুরাদ জানান,সন্ধ্যা সোয়া ৭টার দিকে জেলারগোমস্তাপুর উপজেলার কাজীগ্রাম এলাকায় অভিযান চালানো হয়। এসময় ২কেজি গাঁজাসহ গ্রেপ্তার হন জেলার শিবগঞ্জ উপজেলার সদাশিবপুরচৌধুরীপাড়ার সাইদুর রহমানের ছেলে আজিজুল হক (২২)। তিনি একজনমাদকব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব। এ ঘটনায় মামলা হয়েছে। এর আগে সকাল সাড়ে ১০টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত জেলা সদরেরবিভিন্ন মাদক স্পটে এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মাসুদুর রহমানকেনিয়ে অভিযান চালায় র‌্যাব ।

এসময় প্রকাশ্যে মাদক সেবনের দায়ে ১৭ জনগ্রেপ্তার হন। জব্দ হয় ১ কেজি গাঁজা. ১হাজার লিটার চোলাই মদ ও মাদকসেবন উপকরণ। এগুলি ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়।গ্রেপ্তারকৃত ১৭ জনকে ভ্রাম্যমাণ আদলত সাজা দেন। এর মধ্যে ১জনকে ১ বছর, ২জনকে ৪ মাস করে, ৩ জনকে ৩মাস করে,৬জনকে২মাস করে,৪জনকে ১মাস করে কারাদন্ড দেন আদালত।

এছাড়া ১জনকে ৩হাজার টাকা জরিমানা করেন আদালত। কারাদন্ডপ্রাপ্তদের রাতেই কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ