মাদক বিরোধী অভিযানে র‌্যাবের হাতে ১০ মাদকসেবী গ্রেপ্তার

0

মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১০ জন মাদকসেবী ও মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

এসময় উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ মাদক দ্রব্য। একই সঙ্গে অভিযানে আটক মাদকসেবীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে।  শনিবার ১৭ জন মাদকসেবী ও মাদক ব্যবসায়কে আটক করে র‌্যাব।

র‌্যাব জানায়, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল রবিবার দুপুর ১২টা থেকে রাত সাড়ে ৮ টা পর্যন্ত জেলার বিভিন্ন মাদক স্পটে অভিযান চালায়। এসময় ১০ জন মাদকসেবী ও মাদক ব্যবসায়কে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার কৃতরা হচ্ছে ১। শ্রী দোলন চৌধুরী (৩৮), পিতা-শ্রী ভানুলাল চৌধুরী, সাং-হুজরাপুর পশ্চিমপাড়া, ২। আহম্মেদ আলী (৪৩), পিতা-শিষ মোহাম্মদ, সাং-বালিয়াডাঙ্গা, ৩। নাছিম আলী (৩৮), পিতা-মৃত সাদেকুল ইসলাম, সাং-চরজোতপ্রতাপ শিবতলা, ৪। শ্রী বিভিষণ (৩৫), পিতা-মৃত সুদ্দির, সাং-বালিয়াডাঙ্গা, ৫। মোঃ রেজাউল করিম (৩৮), পিতা-মৃত আলমাছ শেখ, সাং-পাঠানপাড়া, ৬। শ্রী বিকাশ মন্ডল (২৭), পিতা-মৃত ফড়িং মন্ডল, সাং-রহমতপাড়া, ৭। জসিম (২২), পিতা-জাহিদুল ইসলাম, সাং-জামতলা, ৮। মোঃ মনিরুল ইসলাম (২৫), পিতা-মৃত মোফাজ্জল হোসেন, সাং-বালুবাগান, সর্ব থানা ও জেলা-চাঁপাইনবাবগঞ্জ, ৯। মোঃ মনির (৩৫), পিতা-মোঃ সিদ্দিক, সাং-গাছপাড়া, থানা-পাবনা, জেলা-পাবনা, ১০। মোঃ জসিম উদ্দিন (২৮), পিতা-মোঃ আলাল উদ্দিন, সাং-বাসুদেবপুর, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী। আটককৃত আসামীদের মধ্যে ১নং আসামীকে ০৬ মাসের, ২নং হতে ৭নং পর্যন্ত ০৬ জন আসামীর প্রত্যেককে ০২ মাসের, ৮নং হতে ১০নং পর্যন্ত ০৩ জন আসামীর প্রত্যেককে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়।

ঘটনাস্থলে ধৃত আসামীদের নিকট হতে ১। গাঁজা-০১ কেজি, ২। চোলাই মদ-১২০০ লিটার, ৩। গাঁজা কলকি-০৭ টি, ৪। গ্যাসলাইটার-০৯ টি, ৫। দিয়াশলাই-০৫ টি উদ্ধার করা হয় যা ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয়। র‌্যাবের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ