বিশ্বকাপের উত্তাপ বাড়িয়ে দিলেন ক্রোয়েশিয়া প্রেসিডেন্ট

0

Get real time updates directly on you device, subscribe now.

রাশিয়া বিশ্বকাপ ফাইনাল নিয়ে তো সরগরম বিশ্ব ময়দান। কিন্তু মাঠের বাইরেও ছড়িয়েছে উষ্ণতা। সৌজন্যে ক্রোয়েশিয়ান প্রেসিডেন্ট কোলিন্দা গ্র্যাবার-কিতারোভিচ। ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে যখন একের পর এক গোল দিচ্ছেন ক্রোট তারকারা, তখন ক্যামেরার লেন্স বারবার ঘুরে যাচ্ছিল তার দিকেই। সেই ক্রোট প্রেসিডেন্টই বিশ্বকাপের উত্তাপ বাড়িয়ে দিয়েছেন গোটা দুনিয়ায়। কীভাবে?

আসলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি বিকিনি পরিহিতা মহিলার ছবি। বলা হচ্ছে, এ ছবি নাকি ক্রোয়েশিয়ার প্রেসিডেন্টের। মুহূর্তের মধ্যে খবর ছড়িয়ে যায়, বিশ্বকাপের মৌসুমে এভাবেই সমুদ্রসৈকতে দেখা গিয়েছে কোলিন্দাকে। আর এটাই নাকি ফাইনালের আগে প্রেসিডেন্টের সারপ্রাইজ।

কিন্তু প্রশ্ন হল, নেটদুনিয়ায় সে ছবিটি প্রেসিডেন্টের বলে ছড়িয়েছে, সেটি আদৌ কি কোলিন্দার ছবি? উত্তর হল, না। আসলে ছবিতে যাকে দেখা যাচ্ছে তিনি মার্কিন মডেল কোকো অস্টিন।

এই প্রথমবার নয়, বছর দুয়েক আগেও ক্রোট প্রেসিডেন্টের নাম দিয়ে এই মডেলের ছবিই সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছিল। সেবারও সাড়া ফেলে দিয়েছিল এসব ‘হট’ ছবি। তবে শুধু কোকোর সঙ্গে প্রেসিডেন্টকে গুলিয়ে ফেলেননি নেটিজেনরা, পর্নস্টার ডায়মন্ড ফক্সের ছবিও ছড়িয়েছিল প্রেসিডেন্টের নামেই। অর্থাৎ এমন ভুয়ো পোস্ট ছড়িয়ে পড়ার বিষয়টির সঙ্গে বেশ অভ্যস্তই হয়ে গিয়েছেন প্রেসিডেন্ট।

তবে বিশ্বকাপ উৎসবের মধ্যে সেসবে একেবারেই কর্ণপাত করছেন না এই জনপ্রিয় প্রেসিডেন্ট। তার ধ্যান-জ্ঞান এখন শুধুই ফাইনাল ম্যাচ। ক্রোয়েশিয়া রাজধানী জাগ্রেবের পুলিশদের তিনি নির্দেশ দিয়েছেন, অতিরিক্ত সময় কাজ করার জন্য। যাতে দ্রুত নাগরিকদের পাসপোর্টের ব্যবস্থা করে দেওয়া যায়। কারণ অনেকেরই পাসপোর্টের জন্য রাশিয়া যাওয়া আটকে রয়েছে। বিশ্বকাপের সাক্ষী হতে যাতে কোনও সমস্যা না হয় ক্রোটদের, সেই কারণেই দ্রুত বন্দোবস্ত করতে বলছেন প্রেসিডেন্ট।

প্রথমবার দল বিশ্বকাপের ফাইনালে পৌঁছেছে। ৪২ লক্ষ জনসংখ্যার দেশের কাছে এটাই বিরাট গর্বের। তাই সোমবার জাগ্রেবে ধুমধাম করেই স্বাগত জানানো হবে দালিচ ও তার ছেলেদের। বিমানবন্দর থেকে সিটি সেন্টার পর্যন্ত প্রায় দশ হাজার সমর্থক দলকে স্বাগত জানাতে হাজির থাকবে।

Get real time updates directly on you device, subscribe now.

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ