হিজাব পড়েই ফুটবল নিয়ে মাতলেন এই নারী (ভিডিও দেখুন)

0

গোটা বিশ্ব কাঁপছে বিশ্বকাপ ফুটবল জ্বরে। রোববার (১৫ জুলাই) রাশিয়ার রাজধানী মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে মুখোমুখি হবে সাবেক চ্যাম্পিয়ন ফ্রান্স ও প্রথমবারের মত ফাইনালে ওঠা ক্রোয়েশিয়া। তার আগেই ফুটবল নিয়ে মেতে উঠলেন এক নারী। সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামের একটি ভিডিও পোস্ট করেছে তিনি।

মাথায় হিজাব আর পায়ে ফুটবল নিয়ে যেন মেসি-রোনালদোকেও হার মানালেন এই নারী। পায়ে পায়ে ফুটবলে ছন্দ তুলছে সে। ব্যালান্স করছে মাথা দিয়ে। ড্রিবলিং, জাগলিং, ব্যালান্সিং- এসব যেন তার বাঁ পায়ের খেল। ইনস্টাগ্রামে ফুটবলের সেই ট্রিকস পোস্ট করেছেন মালয়েশিয়ার খুইরুন্নিসা এনদাং ওয়াহুদি। পরনে গোলাপি হিজাব। পায়ে কালো স্ল্যাক্স আর বুট। রাস্তার মাঝে দাঁড়িয়ে ট্রিকস দেখাচ্ছেন তিনি।

১৮ বছরের মেয়ের সেই দক্ষতা দেখে তাক লাগছে দুনিয়ার। জানা গিয়েছে, ২০১৬ থেকে ফুটবলের প্রেমে পড়ে যায় এই তরুণী। এরপর ইউটিউবে ভিডিও দেখে স্টান্ট প্র্যাকটিস শুরু।

ভিডিও দেখুন:

যদিও মালয়েশিয়ার র‍্যাংকিং খুব একটা ভাল নয়, তবু ফুটবলে সেদেশের এক অন্যতম প্রিয় খেলা। আর গোটা দুনিয়া যখন ফিফা জ্বরে কাঁপছে, তখন এই এই ধরনের ভিডিওতে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া। কিছুদিন আগে পাঁচ বছরের এক খুদে ফুটবলারের ভিডিও ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়।

এর আগে ইংল্যান্ডের এক ক্রিকেটার কেভিন পিটারসেনও তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এরকমই একটি ভিডিও শেয়ার করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ