চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে এক ‘মাদক ব্যবসায়ী’ নিহত

0

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মোল্লান এলাকায় র‌্যাবের সঙ্গে গোলাগুলি একজন নিহত হয়েছেন। গোলাগুলিতে নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে র‌্যাব। নিহত ব্যাক্তি হচ্ছে সদর উপজেলার চর ইসলামপুর গ্রামের আব্দুল বাসেদের ছেলে খাইরুল ইসলাম (৪২)।
র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কমান্ডার সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ জানান, নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল সুন্দরপুর ইউনিয়নের মোল্লান এলাকায় অভিযান চালায়। র‌্যাব মোল্লান এলাকায় পৌছলেই মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়।

এ সময় কয়েকজন মাদকব্যবসায়ী পালিয়ে গেলেও একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, ১ টি ম্যাগাজিন, ৪ রাউন্ড গুলি ও ১১৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।
র‌্যাব জানায় খাইরুলের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহীর বিভিন্ন থানায় ৭টি মাদক ১টি বিষ্ফোরক ১টি হত্যা চেষ্টাসহ মোট ১১টি মামলা রয়েছে। অভিযানকালে র‌্যাবের চার সদস্যও আহত হয় বলে জানিয়েছে র‌্যাব।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ