জেলা ছাত্রলীগ নেতা সারুয়ারদ্দীর প্রধানমন্ত্রী বরাবর খোলা চিঠি

0

জেলা ছাত্রলীগ নেতা ও চাঁপাইনবাবগঞ্জ গণজাগরণ মঞ্চের অন্যতম সংগঠক সারুয়ারদ্দী তার ফেসবুকে প্রাধানমন্ত্রী বরাবর পোষ্ট করেছেন তা সিএন ক্রাইম নিউজ পাঠকদের জন্য তার ফেসবুক স্ট্যাটাসটি হুবহুব তুলে ধরা হল।

মাননীয় প্রধানমন্ত্রী, চাঁপাইনবাবগঞ্জ বাসিকে সাক্ষী রেখে আমি আপনাকে দুটি কথা বলতে চাই।

সামনে নির্বাচন ,  অনেক বড় বড় নেতা জনগণের কাছে অনেক প্রতিশ্রুতি দিচ্ছে, মনে হচ্ছে রাতারাতি জনগনের ভাগ্য পরিবর্তন করে দিবে, চাঁপাই নবাবগঞ্জ বাসির কাছে এগুলো রুপকথার গল্প ছাড়া আর কিছু নয়।

সময় এসেছে পরিবর্তন হবার,  হে চাঁপাইবাসি ভাল করে গুনে গুনে বিগত দিন গুলোর কথা মনে করুন,  চাঁপাইয়ে একজন রাজপথের সৈনিক  আপনাদের পাশে ছিলো,  রাস্তা,  ড্রেন,  পাসপোর্ট অফিসে দুর্নীতি ,   পুলিশের হয়রানি, আন্তনগর রেল,  অতিরিক্ত পৌর ট্যাকস,  ডাক্তার সময় মত হাসপাতালে উপস্থিত না হওয়া , মাদকের ছোবল থেকে যুবসমাজকে রক্ষা করা, যেগুলো আপনার আমার সবার নাজ্য অধিকার, চাঁপাই বাসির কাছে আমার প্রশ্ন থাকলো,  দল বল নির্বিশেষে সাধারণ মানুসের পাসে বীগত দিনে যদি চাঁপাই বাসির অধিকার আদায়ের জন্য রাজপথে সমস্ত চাঁপাই নবাবগঞ্জ এর কোন  নেতা আন্দোলন করে থাকে, সেই মানুষটা আর কেউ নয় গরিবের দাদা মনিরুজ্জামান মনির ভাই, উনি এসব আন্দোলন করতে গিয়ে দলের কিছু সুবিধাবাদি নেতার কাছে খারাপ হয়েছেন,  শেষ পর্যন্ত পাশ থেকে সরে দাড়িয়েছেন, আর উনার পাশ থেকে সরে দাড়াবেন না কেন,  দল যখন ক্ষমতায় সবাই নিজ নিজ আখের গোছাতে ব্যাস্ত উনি তখন সাধারণ মানুষের জন্য রাজপথে আন্দোলন করছেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনার কাছে আকুল আবেদন আমার কথায় নয় ভাল ভাবে খোঁজ খবর নিয়ে দেখুন,  বিগত দিনগুলোতে যে মানুষ টা জনগণের পাশে ছিলো,  দয়া করে আগামি সংসদ নিরবাচনে   ১৪ দলের পক্ষ হতে মনির ভাইকে প্রার্থী দেওয়া হোক। অন্তত চাঁপাই বাসি তাদের মৌলিক অধিকার থেকে বঞ্চিত হবেনা। মাননীয় প্রধানমন্ত্রী চাঁপাই বাসি আর এসি রুমে বসে থাকা কোন  নেতা চাইনা,  রাজপথের পরিক্ষীত নেতাকে সংসদ সদস্য হিসেবে দেখতে চাই।

মাননীয় প্রধানমন্ত্রী চাঁপাই বাসির জন্য মনির ভাইয়ের আরো অনেক অবদান আছে,  যা  এই সল্প সময়ে লিখে শেষ করা যাবে না,  আপনি দয়া করে একটু তদন্ত করে দেখবেন,  মুনির ভাইয়ের অবদান গুলো।

সবশেষে এই কামনা করি হাজার বছর বেঁচে থাকুক রাজপথের সৈনিকরা।

“সারুয়ারদ্দী ”  ছাত্রনেতা জেলা জাসদ ছাত্রলীগ চাপাইনবাবগঞ্জ
(লেখাতে ভুল ত্রুটি মাজ্নীয়)

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ