প্রেমিকের গোপনাঙ্গে কামড় দিল প্রেমিকা, অতঃপর

0

 

[sirv-gallery id=1]

পরকীয়া করতে গিয়ে প্রেমিকার কামড়ে পুরুষাঙ্গ হারিয়ে এক প্রেমিকের মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহতের নাম হাবিবুর রহমান (৩৫)। মঙ্গলবার বিকালে দৌলতপুর উপজেলার গাড়া দাইড়পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। মঙ্গলবার রাতে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাবিবুর রহমানের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ দারা খান।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আল্লারদর্গার মৃত সাইদ মাস্টারের ছেলে হাবিবুর রহমান ওই এলাকার গাড়া দাইড়পাড়ার স্বামী পরিত্যক্তা মাছুরা খাতুনের (৩২) সঙ্গে বেশ কিছুদিন যাবৎ পরকীয়া প্রেম চালিয়ে আসছিলেন। এরই এক পর্যায়ে মঙ্গলবার বিকেলে মাছুরা গাড়া দাইড়পাড়ায় তার বোনের বাড়িতে প্রেমিক হাবিবুরকে ডেকে নেন।

ফাঁকা বাড়িতে অসামাজিক কাজে লিপ্ত হওয়ার এক পর্যায়ে প্রেমিকা মাছুরা হাবিবুরের পুরুষাঙ্গ কামড় দিয়ে ছিঁড়ে নেন। এসময় হাবিবুরের আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে হঠাৎ কেন প্রেমিকা মাছুরা খাতুন প্রেমিক হাবিবুর রহমানের ওপর নিষ্ঠুর এ আচরণ করলো তাৎক্ষণিকভাবে পুলিশ তার কারণ জানাতে পারেনি। পুলিশ ঘাতক প্রেমিকা মাছুরা খাতুনকে গ্রেফতার করেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ