শিবগঞ্জে যুবককে গাছে বেঁধে নির্যাতন

0

শিবগঞ্জে যুবককে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার ২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে সুবেদ আলী নামে এক যুবককে রশি দিয়ে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।
নির্যাতনের শিকার ছত্রাজিতপুর ইউনিয়নের ভাটাটোলা গ্রামের মো.শুকুদ্দি ইসলামের ছেলে সুবেদ আলী। ঘটনাটি ঘটেছে বুধবার বেলা ১১টার দিকে একই এলাকায়। এ বিষয়ে নির্যাতনের শিকার সুবেদ আলীর মা মোসা, রুমালী বেগম শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ রাতেই রুবেল আলী ও বাখের আলীকে আটক করেছে। আটককৃতদের বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়।
অভিযোগ সূত্রে জানাগেছে, বুধবার বেলা ১১টার দিকে ভাটাটোলা এলাকার একটি আম বাগানে সুবেদ আলীসহ স্থানীয় বেশ কয়েকজন যুবক ফুটবল খেলছিল।

এসময় একই গ্রামের সাকার আলী,বাখের আলী,এনামুল হক, কান্তু আলী, শান্ত আলী, মো. রুবেলসহ সুবেদ আলীকে জোর করে তুলে নিয়ে যায়। পরে সাকার আলীর বাড়ির গলিতে থাকা একটি আম গাছে রশি দিয়ে বেঁধে সুবেদ আলীকে ব্যাপক মারধর করা হয়। খবর পেয়ে সুবেদ আলীর পরিবারের লোকজন ঘটনাস্থল হতে গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ বিষয়ে জানতে চাইলে শিবগঞ্জ থানার ওসি শিকদার মো. মশিউর রহমান বলেন, এঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রুবেল আলী ও বাখের আলী নামে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ