গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনে পুরস্কৃত হলেন চাঁপাইনবাবগঞ্জের তদন্ত ওসি আতিকুল ইসলাম

0

সোমবার দুপুরে পুলিশের রাজশাহী রেঞ্জ কার্যালয়ে শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভায় রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি নিশারুল আরিফ, মাসুদুর রহমান ভূঁইয়া ও রাজশাহীর পুলিশ সুপার মো. শহিদুল্লাহসহ ৮ জেলার পুলিশ সুপার ও পূজা উদযাপন পরিষদের নেতারা উপস্থিত ছিলেন।

অসিম সাহসিকতা, বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের জন্য ২৬ জন পুলিশ সদস্য বিপিএম, পিপিএম ও আইজিপি ব্যাজ পুরস্কারে ভূষিত হয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জ থেকে সদর থানার ওসি (তদন্ত) মো. আতিকুল ইসলাম গুরুত্বপূর্ণ মামলা, রামচন্দ্রপুর হাটের মাশরুফার ক্লুলেস হত্যা মামলা সাফল্যের সাথে তদন্ত এবং ৭২ ঘন্টার মধ্যে মূল রহস্য উদঘাটনের জন্য পুরস্কারে ভূষিত হয়েছেন। পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) এম খুরশীদ হোসেন বিপিএম বারের নিকট থেকে পুরস্কার গ্রহণ করেন ওসি আতিকুল ইসলাম। এ সময় চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম উপস্থিত ছিলেন।

রাজশাহী বিভাগের ৮আট জেলায় ৩ হাজার ৪৩৮ পূজা মণ্ডপকে অধিক গুরুত্বপূর্ণ, গুরুত্বপূর্ণ ও সাধারণ হিসেবে ভাগ করা হয়েছে। এসব পূজা মণ্ডপের নিরাপত্তার জন্য পুলিশ ও আনসার সদস্যের পাশাপাশি র‌্যাবও থাকবে। এছাড়াও পুলিশের নিয়মিত টহল থাকবে।

বিভিন্ন এলাকায় চেকপোস্ট বসানো হবে। সন্দেহভাজন ব্যক্তি ও যানবাহনে তল্লাশি চালানো হবে। সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে আসন্ন দুর্গাপূজায় রাজশাহী বিভাগে জঙ্গি হামলা বা সহিংসতার কোনো আশঙ্কা নেই বলে জানিয়েছেন রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন।বিপিএম বার।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ